• অপরাধ ও দুর্নীতি

কক্সবাজারে ১৪ এপিবিএন ও জেলা পুলিশের যৌথ অভিযানে ৬ রোহিঙ্গা আটক  

  • অপরাধ ও দুর্নীতি
  • ১২ অক্টোবর, ২০২১ ১৭:২১:৫৯

প্রতীকী ছবি

কক্সবাজার প্রতিনিধি : কুতুপালং  ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্র ও মাদকসহ ৬ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে। ১২ অক্টোবর মঙ্গলবার ভোররাত পৌনে দু টার দিকে উখিয়া  কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের জি-ব্লকের শেড নং-৪১ ও ৪২ এর পাশের কাঁটা তারের সামনে থেকে তাদের আটক করা হয়। ১৪ এপিবিএন ও জেলা পুলিশের যৌথভাবে এ অভিযান পরিচালনা করে। 

১৪ এপিবিএন অধিনায়ক (এসপি) মো নাইমুল হক জানান,  সোমবার দিবাগত  রাত দেড় টার  সময়  সহকারী পুলিশ সুপার  এ,কে,এম এমরানুল হক মারুফ এর নেতৃত্বে এসআই (নিঃ)/১৪০২৭ মোঃ শফিকুল আলম এবং সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করা কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কিছু যুবক দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের জি-ব্লকের শেড নং-৪১ ও ৪২ এর পাশের কাঁটা তারের সামনে বসে ইয়াবা জাতীয় মাদকদ্রব্য সেবন করছে। 

এমন খবর  পেয়ে  সত্যতা যাচাইয়ের জন্য রাতে ঘটনাস্থলে গিয়ে ক্যাম্প-১/ইস্ট ব্লক-জি এর আহম্মদ হোসেনের ছেলে  নুর হোসেন (২৭), ক্যাম্প-৪(এক্সটেনশন) ব্লক-সি/১ এর নুর আলমের ছেলে মোঃ ফারুক (৩৫), ক্যাম্প-২/ইস্ট ব্লক-ডি এর আব্দুল শুক্কুরের ছেলে নুর হোসেন (৪০)  গ্রেফতার করে তাদের দখল হতে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, এক রাউন্ড কার্তুজ, দু"শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

এ ছাড়া  অভিযানকারী টিম  ক্যাম্প  ১ ইস্ট মৃতঃ হোসেন আহমেদের ছেলে ডাকাতি প্রস্তুতি মামলার আসামি (সাব মাঝি) মোঃ কামাল হোসেন (৩০), ক্যাম্প-৪ (এক্সটেনশন) এর আব্দুল গনির ছেলে জিয়াউর রহমান(৩১) ও ক্যাম্প-৬ এর  আমিন উল্লাহর ছেলে  অপহরণ মামলার আসামি আয়াতুল্লাহ(২৮) কে গ্রেপ্তার করা হয়। 

মন্তব্য ( ০)





  • company_logo