• অপরাধ ও দুর্নীতি

নোয়াখালীতে গৃহবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, স্বামী আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ১২ সেপ্টেম্বর, ২০২১ ১৭:১১:৩২

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে স্বামী ও দেবর কর্তৃক বিবি আমেনা (৩০) নামের এক গৃহবধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। ঘটনাটির ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে সবাই ক্ষুব্ধ হয়।

পরে এ ঘটনায় জড়িত গৃহবধূর স্বামী আমির হোসেনকে (৪০) রোববার (১২ সেপ্টেম্বর) দুপুরে সেনবাগ উপজেলার ৭ নং মোহাম্মদপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে আটক করেছে পুলিশ।

আটক আমির হোসেন সেনবাগ উপজেলার ৭ নং মোহাম্মদপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের দক্ষিণ রাজারামপুর গ্রামের মোহাম্মদীয়া মিয়া বাড়ির মৃত মফিজের ছেলে।

জানা গেছে, গৃহবধূ বিবি আমেনাকে নিজ বাসার সামনে নির্যাতন করেন তার স্বামী আমির হোসেন ও দেবর এরশাদ। এক প্রতিবেশী মারধর করার ১ মিনিট ১৬ সেকেন্ডের একটি ভিডিও ধারণ করেন। পরে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আপলোড করলে তা ভাইরাল হয়। ঘটনাটি সেনবাগ থানা পুলিশের নজরে এলে স্বামী আমির হোসেনকে আটক করে পুলিশ। 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই নারীর স্বামী আমির হোসেন থানাহাজতে রয়েছেন। অন্যদিকে দেবর এরশাদকে আটক করতে অভিযান অব্যাহত আছে। নির্যাতিত গৃহবধূ তার বাবার বাড়িতে থাকায় আইনগত ব্যবস্থা গ্রহণে বিলম্ব হচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo