• খেলাধুলা

অস্ট্রেলিয়া সিরিজের ধারাভাষ্যে আতহার-শামীমের সঙ্গে থাকবেন ২ বিদেশি ধারাভাষ্যকার

  • খেলাধুলা
  • ৩১ জুলাই, ২০২১ ১১:২৬:৫৯

ফাইল ছবি

স্পোর্টস ডেস্কঃ অনেক জল্পনা-কল্পনার পর বাংলাদেশে এসেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। পাঁচ টি-টোয়েন্টির সিরিজ শুরু হচ্ছে আগামী মঙ্গলবার থেকে। স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়ার মধ্যকার এই সিরিজের ধারাভাষ্য প্যানেলও চূড়ান্ত করা হয়ে গেছে। এই সিরিজে ৩ জন বাংলাদেশি ধারাভাষ্যকারের সাথে দায়িত্ব পালন করবেন ২ জন বিদেশি।

করোনাভাইরাস রুখতে অস্ট্রেলিয়া মানছে কঠোর বিধিনিষেধ। এতটাই যে গেল বছর অস্ট্রেলিয়া সফর করতে গিয়ে রীতিমতো নিজেদের হোটেলরুম নিজেরাই পরিষ্কার করতে হয়েছিল ভারতীয় ক্রিকেট দলকে, পাছে হোটেলবয়দের থেকে আক্রান্ত হন ভারতীয় ক্রিকেটাররা, কিংবা হয় এর উল্টোটা। সেই বিধিনিষেধের প্রভাবেই অস্ট্রেলিয় ধারাভাষ্যকাররা এখন সফর করছেন না দেশের বাইরের কোনো সিরিজে। এর ফলে উইন্ডিজ সিরিজে ছিলেন না কোনো অস্ট্রেলিয়ান ধারাভাষ্যকার। এবার থাকছেন না বাংলাদেশ সিরিজেও। 

তাই বলে বাংলাদেশ অস্ট্রেলিয়ার এই সিরিজে বিদেশি ধারাভাষ্যকারের জায়গাটা খালি পড়ে থাকবে না। থাকছেন ভারতের আনজুম চোপরা ও শ্রীলঙ্কার ফারভেজ মাহারুফ। বাংলাদেশি ধারাভাষ্যকার হিসেবে আতহার আলী খান, আর শামীম আশরাফ চৌধুরী তো আছেনই। তাদের সঙ্গে থাকবেন মাজহার উদ্দিন অমিও।

বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজটি শুরু হবে আগামী ৩ আগস্ট থেকে। ৪, ৬, ৭ ও ৯ আগস্ট অনুষ্ঠিত হবে সিরিজের বাকি চারটি ম্যাচ। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রতিটি ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়

বাংলাদেশ-অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজে ধারাভাষ্যকার হিসেবে থাকছেন যারা-

১. আতহার আলী খান (বাংলাদেশ)
২. শামীম আশরাফ চৌধুরী (বাংলাদেশ)
৩. মাজহার উদ্দিন অমি (বাংলাদেশ)
৪. আনজুম চোপরা (ভারত)
৫. ফারভেজ মাহারুফ (শ্রীলঙ্কা)

মন্তব্য ( ০)





  • company_logo