• শিশু সংবাদ

নিখোঁজের এক দিন পর শিশুর মরদেহ নদী থেকে উদ্ধার

  • শিশু সংবাদ
  • ২৯ জুন, ২০২১ ১৪:৩৩:০৯

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ নাটোরের গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের সাহাপুর গ্রাম থেকে নিখোঁজের এক দিন পর তৌহিদ (৩) নামের এক শিশুর মরদেহ পার্শ্ববর্তী তাড়াশ উপজেলার ধামাইচ বাজারের পাশে গুমানী নদী থেকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) গুমানী নদী দিয়ে ভেসে যাওয়ার সময় ওই এলাকার লোকজন শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশকে খবর দেন। শিশু তৌহিদ উপজেলার খুবজিপুর ইউনিয়নের পিপলা গ্রামের জুয়েল রানার ছেলে।

পুলিশ ও স্বজনরা জানান, তিন দিন আগে তৌহিদ তার মায়ের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে যায়। সোমবার (২৮ জুন) দুপুরে নানার বাড়ি থেকে নিখোঁজ হয়। আত্মীয়স্বজন আশপাশের ডোবা, নালা ও নদীতে অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে সোমবার সন্ধ্যায় শিশুটির বাবা গুরুদাসপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

মঙ্গলবার সকালে ধামাইচ বাজারের খেয়ানৌকার মাঝি গুমানী নদী দিয়ে একটি শিশুর মরদেহ ভেসে যাওয়া দেখে স্থানীয়দের জানান। এ সময় গুরুদাসপুর থানা পুলিশকে খবর দেন তারা। পুলিশ এসে শিশুটির মরদেহ উদ্ধার করে। পরে আত্মীয়স্বজন ও পুলিশ শনাক্ত করে মরদেহটি তৌহিদের।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাকবলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo