• অপরাধ ও দুর্নীতি

ফেনীতে ছাত্রকে বলাৎকারের চেষ্টা, শিক্ষক গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৩ জুন, ২০২১ ১৯:৩২:২৯

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধি: ফেনীর ছাগলনাইয়ায় একজন শিশু ছাত্রকে (৯) বলাৎকারের (ধর্ষণ) চেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় আরিফুল ইসলাম (২৬) নামে একজন মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার পশ্চিম ঘোপাল গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম।

গ্রেপ্তার আরিফুল ইসলাম উপজেলার ঘোপাল ইউনিয়নের পশ্চিম ঘোপাল গ্রামের গনি মিয়ার ছেলে। তিনি উপজেলার পশ্চিম ছাগলনাইয়া আফজল মুন্সি সড়কের দারুস সালাম হাফেজিয়া মাদ্রাসার পরিচালক ও শিক্ষক হিসেবে কর্মরত রয়েছে।

শিশুর স্বজনরা জানায়, শনিবার সকালে ওই শিশু ছাত্রটি দারুস সালাম হাফেজিয়া মাদ্রাসায় পড়তে যায়। এ সময় তাকে একা পেয়ে শিক্ষক আরিফুল ইসলাম মাদ্রাসার একটি কক্ষে ডেকে নিয়ে বলাৎকারের (ধর্ষণ) চেষ্টা করে। শিশুটি তার (শিক্ষক) হাত থেকে ছুটে নিজের বাড়িতে গিয়ে তার মাকে ঘটনাটি জানায়। সাথে সাথে শিশুর মা ওই মাদ্রাসায় গিয়ে ঘটনাটি অধ্যক্ষসহ অন্য শিক্ষক ও মাদ্রাসা পরিচালনা কমিটির লোকজনকে জানায়।

পরে ছাত্রের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করেন।

ওসি মো. শহিদুল ইসলাম জানান, রাতে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক আরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে। এর আগে শনিবার বিকেলে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালতে ২২ ধারায় ওই শিশু ছাত্রটির জবানবন্দি রেকর্ড করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo