• গণমাধ্যম

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের বিচারের দাবীতে রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের মানববন্ধন 

  • গণমাধ্যম
  • ২০ মে, ২০২১ ১৫:২৭:৫৮

ছবিঃ সিএনআই

মাইকেল দাশ,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ দৈনিক প্রথম আলো'র জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে নির্যাতন ও হেনস্তাকারীদের বিচারের দাবীতে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।বৃহষ্পতিবার (২০ মে) সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত উপজেলা সদরের ইছাখালি চট্টগ্রাম-কাপ্তাই সড়কের পাশে রাঙ্গুনিয়া প্রেস ক্লাব’র উদ্যোগে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে উপজেলায় কর্মরত সাংবাদিকেরা অংশ নেয় । এতে স্বেচ্ছাসেবী সংগঠনসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিরা সংহতি প্রকাশ করে অংশ নেন। মানববন্ধন শেষে সমাবেশে সভাপতিত্ব করেন রাঙ্গুনিয়া প্রেস ক্লাব সভাপতি আকাশ আহমেদ। ভোরের কাগজ'র প্রতিনিধি মোহাম্মদ ইলিয়াছ'র সঞ্চালনায় বক্তব্য দেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক জিগারুল ইসলাম জিগার,সহসভাপতি পান্থনিবাস বড়ুয়া, সমকাল প্রতিনিধি মাসুদ নাসির, পাক্ষিক রূপালি রাঙ্গুনিয়া সম্পাদক এনায়েতুর রহিম, দেশ রূপান্তর প্রতিনিধি এম এ কোরেশী শেলু, প্রথম আলো প্রতিনিধি আব্বাস হোসাইন আফতাব, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি জগলুল হুদা, মানবকন্ঠ প্রতিনিধি আরিফুল হাসনাত, আমাদের নতুন সময় প্রতিনিধি আশিক এলাহি। মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন শিক্ষক আবু সায়েম, রুবায়েত রাশেদ, মো. আইয়ুব, মানবাধিকার নেতা নুরুল ইসলাম আজাদ, দ্বীপায়ন সুশীল, রাঙ্গুনিয়া ব্লাড ব্যাংক’র অ্যাডমিন হাবীবুর রহমান, শহীদুল ইসলাম প্রমুখ। 

সমাবেশে বক্তারা বলেন ‘দুর্নীতিকে আড়াল করতে একজন কলম সৈনিককে শারিরীক মানসিক নির্যাতন ও হেনস্তা করা দেশের মানুষ মেনে নেয়নি। পুরো দেশ আজ ক্ষুব্ধ। আমরা আশা করি রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের বিচার করে নজির সৃষ্টি করবে সরকার।”

মন্তব্য ( ০)





  • company_logo