• গণমাধ্যম
  • লিড নিউজ

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে চুয়াডাঙ্গায় বিক্ষোভ-মানববন্ধন 

  • গণমাধ্যম
  • লিড নিউজ
  • ১৯ মে, ২০২১ ১৩:৩৬:৫৯

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি ও নির্যাতনকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে চুয়াডাঙ্গার সংবাদকর্মীরা। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে শহরের শহীদ হাসান চত্বরে চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের আয়োজনে এ কর্মসূচী পালন করা হয়। 

কর্মসূচীতে অংশ নিয়ে চুয়াডাঙ্গার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সংবাদকর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেন। এসময় সংবাদকর্মীদের সাথে একাত্মতা জানিয়ে কর্মসূচীতে অংশ নেন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা। 

মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা বলেন, ‘দেশের প্রথিতযশা অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও মিথ্যা মামলা দিয়ে আটকে রাখা যাবেনা। নিজেদের অপকর্ম ঢাকতে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা রোজিনা ইসলামকে অপরাধী সাজানোর চেষ্টা করছে। 

মানববন্ধনে স্বাস্থ্যমন্ত্রীর বক্তব্যে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন গণমাধ্যমকর্মিরা। বলেন স্বাস্থ্যমন্ত্রীর বক্তব্য দায়িত্বজ্ঞানহীন ও অসত্য। অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামকে নি:শর্ত মুক্তি না দিলে আগামী চুয়াডাঙ্গার গণমাধ্যমকর্মিরা স্বেচ্ছায় কারাবরণের হুমিক দেন।

 

চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সভাপতি এ্যাড মানিক আকবের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ, সুজনের সভাপতি অধ্যাপক সিদ্দিকুর রহমান, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও সাহিত্য পরিষদের সাবেক সভাপতি অধ্যক্ষ হামিদুল হক মুন্সি, উদীচির সাধারণ সাধারণ সম্পাদক হাবিবী জহির রায়হান, সাংস্কৃতিক সংগঠন অরন্দিমের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, আঞ্চলিক ইতিহাস গবেষক লেখক রাজিব আহমেদ, দৈনিক আকাশ খবরের সম্পাদক জান্নাতুল আওলিয়া নিশি ও চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ডালিম। 

 

মানববন্ধনে চুয়াডাঙ্গা জেলার চারটি প্রেসক্লাবের প্রতিনিধিসহ বিভিন্ন পেশাজীবী ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহন করে সংহতি প্রকাশ করেন। 

 

মন্তব্য ( ০)





  • company_logo