• অপরাধ ও দুর্নীতি

রাজধানীতে ইয়াবাসহ গ্রেপ্তার ৭

  • অপরাধ ও দুর্নীতি
  • ০১ মে, ২০২১ ১১:২৩:৩৯

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ইয়াবাসব সাতজন মাদক চোরাকারীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গ্রেফতারকৃতরা হলেন, জাহিদ হাসান (৩৫), রাজু আহমেদ (৩২), মো. নুর (২২), মঞ্জুর আলম (১৯), ফয়সাল (৩৮), টিটু (৩০) ও ইমরান হোসেন (২০)।

শুক্রবার (৩০ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর দক্ষিণখানের কাওলার, মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্প, তেজগাঁও শিল্পাঞ্চলের কলোনী বাজার এবং মোহাম্মদপুরের টাউন হল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকালে তাদের কাছ থেকে ৬ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক (এডি) মো. মেহেদী হাসান বলেন, দক্ষিণখান থেকে জাহিদ হাসানকে ৩ হাজার ২০০ পিস ইয়াবা ট্যাবলেব এবং রাজু আহম্মেদকে ১০০ পিস, মোহাম্মদপুর থেকে মোঃ নুর ও মন্জুর আলমকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, তেজগাঁও শিল্পাঞ্চল  থেকে মোঃ ফয়সাল (৩৮) ও টিটু মিয়াকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রো (উত্তর) কার্যালয়ের মোহাম্মদপুর সার্কেল। তাদের কাছ থেকে মোট ৬ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। এসব অভিযানের নেতৃত্বদেন মোহাম্মদপুর সার্কেলের পরিদর্শক মুহম্মদ সাজেদুল আলম। 

তিনি বলেন, অপর একটি অভিযানে মোহাম্মদপুর থেকে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেসহ ইমরান হোসেন নামের আরো এক যুবকে গ্রেফতার করেছে সংস্থাটির ধানমন্ডি সার্কেল।

সহকারী পরিচালক মেহেদী হাসান আরো বলেন, গ্রেফতার হওয়া মাদক চোরাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। করোনাকালেও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

 

মন্তব্য ( ০)





  • company_logo