• অপরাধ ও দুর্নীতি

বালু ও পিয়াঁজের অন্তরালে ফেনসিডিল-হিরোইনের চোরাচালান

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৯ এপ্রিল, ২০২১ ১৬:০২:৪৮

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুর ও আদাবর থেকে পৃথক অভিযানে বালু ও পিয়াঁজ বোঝাই করা ট্রাকের অন্তরালে করে ফেনসিডিল ও হেরোইন চোরাচালানকালে দুই জন মাদক চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব।    

র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ আল মামুন বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে জানান, গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর আদাবরের বেড়িবাধ রোড ও মোহাম্মদপুরের গ্রিন ভিউ হাউজিং এলাকায় সকাল ৮ টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। পরবর্তীতে আজ (বৃহস্পতিবার) তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ নেয়া হয়েছে।  

তিনি জানান, পেয়াঁজের আড়ালে পাচারকালে ২৫ লাখ টাকা মূল্যের ২৭৫ গ্রাম হেরোইনসহ আদাবর থেকে আসমাউল হক (২৪) নামের একজন মাদক চোরাকারবারী গ্রেপ্তার হয়েছেন। অপরদিকে মোহাম্মদপুরে থেকে বালু ভর্তি ট্রাকে করে মাদক পাচারকালে ৭৩০ বোতল ফেনসিডিলসহ ওয়াসিম (৩৪) নামের একজনকে আটক করা হয়েছে। পৃথক দুটি ঘটনায় মাদক পরিবহণে ব্যবহৃত দুটি ট্রাক জব্দ করা হয়েছে।  

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার মৃত মোশারফ হোসেনের ছেলে আসমাউল হক এবং বগুড়া জেলার আব্দুল মাজেদের ছেলে ওয়াসিম। 

আটক হওয়া মাদক চোরাকারবারীদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে এএসপি মামুন বলেন, দীর্ঘ দিন ধরে ভারত থেকে ফেনসিডিল ও দেশের বিভিন্ন এলাকা থেকে হেরোইন পণ্যবাহী ট্রাকে বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের নিকট হস্তান্তর করে। 

মন্তব্য ( ০)





  • company_logo