• সমগ্র বাংলা

যশোরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

  • সমগ্র বাংলা
  • ২২ মার্চ, ২০২১ ১০:৪৯:৪২

প্রতীকী ছবি

যশোর প্রতিনিধিঃ যশোর সদর উপজেলর ইছালী ইউনিয়নের ইনায়েতপুর গ্রামে বন্ধুর ছুরিকাঘাতে রাকিবুল ইসলাম রাকিব (১৬) নামে এক নবম শ্রেণির শিক্ষার্থী খুন হয়েছে। সে একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে ও হাশিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের নমব শ্রেণির শিক্ষার্থী।  

নিহতের স্বজন ও পারিবারিক সূত্রে জানা যায় যে  গ্রামে টিনেজার দের নিয়ে এলাকায়  অধিপত্ত বিস্তার করাকে কেন্দ্র করে রাকিবুলের সাথে তার বন্ধু সোহানের বিভিন্ন মত বিরোধ চলে আসছিলো। রবিবার রাতে  রাকিবুল তার বাড়ির সামনে বসে মোবাইলে গেইম খেলছিলো। এ সময় সোহান তার কাছে আসে এবং তাকে বিভিন্ন কথা বলতে থাকে,  কাটাকাটি চলছিল একপর্যায়ে সোহানের কাছে থাকা ধারালো ছুরি দিয়ে  এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে এক সময় যখন রাকিব মাটিতে পড়ে যায় তখন সোহান সেখান থেকে দৌঁড়ে  পালিয়ে যায়। 

পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত  জরুরি বিভাগের ডাক্তার দেলোয়ার হোসেন তাকে মৃত ঘোষণা করেন। জরুরি বিভাগের ডাক্তার দেলোয়ার হোসেন জানান, রাকিবুলের পেটে ও বুকে  একাধিক ছুরিকাঘাত করা হয়েছে।যার ফলে অতিরিক্ত  রক্ত ক্ষরমে সোহানের মৃত্যু  হয়েছে। ডাক্তার আরো বলেন নিহত রাকিবকে  হাসপাতালে আনার আগেই ঘটনাস্থলে  তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে পুলিশের কাছে জানতে চাইলে যশোর কোতয়ালী মডেল থানার ওসি তাইজুল ইসলাম বলেন আমার ঘটনা শোনার সাথে সাথে সেখানে পুলিশ ফোর্স পাঠায় এবং সারজমিনে তদন্ত করা হচ্ছে, আসামীকে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে, আসামীকে গ্রেফতাররের পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo