• সমগ্র বাংলা
  • লিড নিউজ

দাউদকান্দিতে আরীফ হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ১৩ মার্চ, ২০২১ ১৪:১৬:৫২

ছবিঃ সিএনআই

দাউদকান্দি প্রতিনিধিঃ উপজেলার হাইস্কুল গেইট সংলগ্ন এলাকায় আজ শনিবার দুপুর ১২ টায় সবজিকান্দি গ্রামবাসি এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল এর আয়োজন করে। মানববন্ধন শেষে ' আরিফ হত্যাকারীদের ফাঁসি চাই' স্লোগানে একটি বিক্ষোভ মিছিল বের করে নিহতের স্বজনরা। মিছিলটি পৌরবাজার এর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।

"নিহত আরিফের স্ত্রী তাইয়্যেবা স্বামী হত্যার পরিকল্পনাকারী ও দুষ্কৃতকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।" নিহতের মা তাজু বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন," আমার চেলেকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।আমার ছেলেকে যারা হত্যা করছে আমি মাননীয় প্রধানমন্ত্রীসহ আইন-শৃঙ্খলা বাহিনী ও প্রশাসনের কাছে সঠিক বিচার চাই।"

হকার্স মার্কেট মালিক সমিতির সভাপতি মাজু মিয়া বলেন, " আরিফ আমাদের সাথে ব্যবসা করতো, সে অত্যান্ত ভালো ছেলে ছিলো তাকে সন্ত্রাসীরা এভাবে নির্মমভাবে হত্যা করবে আমরা ভাবতে পারি নাই। তাই আমি  হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।"

জানা যায়, গত ৪ মার্চ রাত ৯ টায় আরীফ হোসেনকে মধ্য যুগীয় কায়দায় তিতাসের নতুন বাটেরায় পিটিয়ে হত্যা করে একদল চিহ্নিত সন্ত্রাসী । এ বিষয়ে তিতাস থানায় আরিফ হত্যার মূল হোতা আমির হোসেনকে ১ নম্বর আসামি করে আরো ১৭ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করা হয়। তবে মালার ১০ পার হলেও থানা পুলিশ কোনো আসামী গ্রেফতার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন মামলার বাদী সাবিনা আক্তার। নিহত আরীফ(২৬) দাউদকান্দি পৌরসভার সবজিকান্দি গ্রামের মৃত বজলুর রহমান এর ছেলে। 

মন্তব্য ( ০)





  • company_logo