• অপরাধ ও দুর্নীতি

ইসলামপুরে সাজাপ্রাপ্ত ৫ আসামি গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৪ মার্চ, ২০২৪ ১৯:১৮:৫০

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুর থানা-পুলিশ একইদিন সাজাপ্রাপ্ত পাঁচ আসামিকে গ্রেফতার করেছে। 

রবিবার (২৪ মার্চ) দুপুরে গ্রেফতারকৃত ওইসব আসামিকে জামালপুর জেলা জজ ও দায়রা আদালতে সোপর্দ করেছে পুলিশ। আগের দিন শনিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার সাজাপ্রাপ্ত আসামিরা হলো, উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মালমারা গ্রামের মোশারফ হোসেনের ছেলে জাকারিয়া (২৫), খদিয়ারচর উত্তরপাড়া গ্রামে মৃত নেন্না প্রমানিকের ছেলে হাবিবুর রহমান (৩৫), কুমিরদহ গ্রামের মৃত জানিক রবিদাসের ছেলে শ্রী বিসুনাথ রবিদাস (৪০), ইসলামপুর সদর ইউনিয়নের পশ্চিম শংকরপুর গ্রামের বাসিন্দা ও গ্রাম পুলিশ শিবলাল রবিদাসের ছেলে শ্রী রঞ্জিত বাবু (২৫), গাওকুড়া ঋষিপাড়া গ্রামের মৃত ঠান্ডা ঋষির ছেলে শ্রী সন্তোষ ঋষি (২৮)।

ইসলামপুর থানা সূত্রে জানা যায়, গ্রেপ্তারদের মধ্যে  জাকারিয়ার যৌতুক আইনের মামলায় দুই বছরের সশ্রম কারাদণ্ড হয়েছে। এছাড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ৬ মাস সশ্রম কারাদণ্ড হয়েছে শ্রী বিসুনাথ রবিদাস, শ্রী রঞ্জিত বাবু, শ্রী সন্তোষ ঋষি এবং হাবিবুর রহমানের।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন তালুকদার বলেন, 'সম্প্রতি গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে জামালপুর জেলা জজ ও দাযরা আদালতের সংশ্লিষ্ট বিচারক সাজা ঘোষণা করেন। আমরা গ্রেপ্তারি পরোয়ানামূল তাদের গ্রেপ্তার করেছি। গ্রেপ্তারকৃত আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।'

মন্তব্য ( ০)





  • company_logo