• সমগ্র বাংলা

পাবনায় ভুট্টাক্ষেত থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ১২ মার্চ, ২০২৪ ১৯:২৩:০৯

ফাইল ছবি

পাবনা প্রতিনিধিঃ পাবনার ঈশ্বরদীর এয়ারপার্ট মোড় এলাকায় মো. সোহেল হোসেন (৩৫) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ মার্চ) সকালে তার মরদেহ এয়ারপোর্টের পাশে একটি ভুট্টাক্ষেত থেকে উদ্ধার করে পুলিশ। এর আগে সোমবার রাতে দোকান থেকে নিখোঁজ হন তিনি।

নিহত সোহেল হোসেন নাটোরের লালপুর উপজেলার পুরাতন ঈশ্বরদী গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।   

পুরাতন ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) খন্দকার আব্দুল মান্নান বলেন, সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঈশ্বরদীর এয়ারপোর্ট মোড় থেকে ইলেকট্রিক দোকানদার সোহেল হোসেন নিখোঁজ হন। রাত গভীর হওয়ায় পরিবারের লোকজন আত্মীয়স্বজন ও প্রতিবেশীদের কাছে খোঁজখবর নেন। কোথাও না পেয়ে ঈশ্বরদী থানা ও লালপুর থানায় খোঁজ নেন। সেখানেও না পেয়ে আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করতে থাকেন।

মঙ্গলবার (১২ মার্চ) সকাল ৭টার দিকে ঈশ্বরদী এয়ারপোর্টের (বিমানবন্দর) পাশে ভুট্টা ক্ষেতের আইল দিয়ে এক নারী যাওয়ার পথে সোহেলের মরদেহ দেখে তার আত্মীয়স্বজনদের খবর দেন। সোহেল স্থানীয়ভাবে ইলেকট্রিক মিস্ত্রি হিসেবে পরিচিত।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। প্রাথমিক তদন্তের কাজ চলমান রয়েছে। সোহেলের নাক দিয়ে রক্ত ঝরছে। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। প্রাথমিক তদন্ত শেষে মরদেহ ময়নাতদন্তে পাঠানো হবে।

মন্তব্য ( ০)





  • company_logo