• সমগ্র বাংলা

চাটমোহরে করিমনের চাপায় স্কুলছাত্রী নিহত

  • সমগ্র বাংলা
  • ১১ মার্চ, ২০২৪ ১৭:৩২:০৫

প্রতীকী ছবি

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে করিমনের চাপায় রিমি খাতুন (১৪) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। সোমবার (১১ মার্চ) দুপুর ১২টার দিকে চাটমোহর-পাবনা সড়কের মুলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেন।

রিমি খাতুন অমৃতকুন্ডা গ্রামের জাইদুল ইসলামের মেয়ে। সে উপজেলার সেন্ট রির্টাস হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল। এদিকে সহপাঠীর নিহতের খবর পেয়ে সড়ক অবরোধ করে স্কুলটির শিক্ষার্থীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ১২টার দিকে কোচিং শেষ করে এক সহপাঠীর সঙ্গে বাড়ি ফিরছিল রিমি। পথে অমৃতকুন্ডা মাদ্রাসা এলাকায় পৌঁছালে উল্টোদিক থেকে আসা দুধের ক্যান বোঝাই একটি করিমন (শ্যালো ইঞ্জিনচালিত গাড়ি) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রিমি খাতুনকে চাপা দিলে গুরুতর আহত হয় সে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার পরপরই করিমনের চালক পালিয়ে যায়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে, দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহতের ঘটনার খবর ছড়িয়ে পড়লে বেলা ২টার দিকে সেন্ট রিটার্স হাই স্কুলের শিক্ষার্থীরা স্কুলের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এতে কিছু সময় যান চলাচল বন্ধ থাকে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে আসেন। তিনি আইনগত ভাবে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা। পরে স্বাভাবিক হয় যান চলাচল।

মন্তব্য ( ০)





  • company_logo