• সমগ্র বাংলা

বাঁশখালীতে ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৪

  • সমগ্র বাংলা
  • ০৭ মার্চ, ২০২৪ ১৭:৫৪:১৪

প্রতীকী ছবি

বাঁশখালী, চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালীতে গন্ডামারা ব্রিজ এলাকায় এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে পরীক্ষার্থী বহন করা সিএনজিতে ট্রাক উলটে পড়ে আরকানুল ইসলাম নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়। নিহত আরকান স্থানীয় জাগির আহমদের পুত্র। সে ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিল গন্ডামারা ইউনিয়নের আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজ থেকে।  বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় আহতরা হলেন,  সিএনজি চালক রিদুয়ান আহমদ, শিক্ষার্থী  উম্মে হাবিবা সায়মা, পিতা ফজল করিম, হাবিবা বিনতে নুরি, পিতা নুরুল আলম,  মিফতাহুল জান্নাত জেনি পিতা ছাবের আহমদ, এরা সবাই স্থানীয় আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজ এর ২০২৪ সালের শিক্ষার্থী। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, একটি চালবাহী ট্রাক গন্ডামারা ব্রিজ এর উপরে উঠতে গেলে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে পেছনে চলে যায়, যেটার পেছনে ছিল পরীক্ষার্থীদের বহন করা সিএনজিটি। এতে চাপা পড়ে একজন মারা যায় সঙ্গে থাকা তিনজন আহত হন। তারা স্থানীয় সিএনজি চালক, রিদুয়ান আহমদ এর গাড়িতে করে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ে (এসএসসি পরীক্ষা কেন্দ্র) পরীক্ষা দিতে যান। আজ পরীক্ষা কেন্দ্র থেকে ফেরার পথে দুর্ঘটনার মুখোমুখি হলেন।   

আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের পরিচালনা পরিষদ এর সদস্য মোহাম্মদ নুরুল হাকিম জানান, সঙ্গে থাকা ২ ছেলে শিক্ষার্থী লাফ দিয়ে প্রাণে বাচতে পারলেও সামনের সিটে থাকা আরকানুল ইসলাম বের হতে পারেনি। সৌভাগ্যবশত ভেতরে থাকা মেয়েরা আহত হলেও সুস্থ হয়ে উঠবে ইনশাআল্লাহ।

এব্যাপারে বাঁশখালী  থানা অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ  জানান, সংবাদ পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে।আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।এ ঘটনায় ঘাতক ট্রাকটি  জব্দ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo