• অপরাধ ও দুর্নীতি

সাতকানিয়ায় শাহাবুদ্দিন হত্যা মামলার প্রধান দুই আসামি গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৯ ফেব্রুয়ারী, ২০২৪ ১৭:৫৯:৪৩

ছবিঃ সিএনআই

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের সাতকানিয়ায় সম্প্রতি ঘটে যাওয়া এক হত্যাকান্ডের প্রধান দুই আসামিকে গ্রেফতার  করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ভোরে বিশেষ অভিযান পরিচালনা করে বান্দরবান জেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেফতার  আসামিরা হলেন, উপজেলার এওচিয়া ইউপির ছড়ারকুল এলাকার মৃত এজাহার মিয়ার ছেলে মোঃ শহিদুল ইসলাম প্রঃ ডাকাত শহীদ(৪০) ও মাদার্শা ইউপির মধ্যম মাদার্শা ৪নং ওয়ার্ড মিয়ার বর পাড়া এলাকার আলী হোসেনের ছেলে মোঃ আব্দুল আজিজ(৩৬)। 

এর আগে গত শনিবার (২৪ ফেব্রুয়ারী) সকালে  সাতকানিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বণিক পাড়া সুয়াদার ভাঙ্গা এলাকার একটি বাঁশের ঝোপ থেকে হাত পা বাঁধা আবস্থায় সাহাব উদ্দিন(৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।নিহত সাহাব উদ্দিন উপজেলার মাদার্শা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড শাচি ব্যাপারী পাড়ার নুরু আহমদের ছেলে। পরিবারের অভিযোগ, শহিদ ও আজিজ বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে শাহাবুদ্দিনকে হত্যা করে। তবে এলাকাবাসীর অভিযোগ, তারা প্রত্যেকেই মাদকের সাথে জড়িত এবং মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধের জেরে শাহাবুদ্দিনকে হত্যা করা হয়।

এ ঘটনায় পরদিন নিহতের বাবা নুরু আহমদ বাদী হয়ে শহীদ ও আজিজকে এজহার নামীয় ও অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামি করে সাতকানিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ আসামিদের গ্রপ্তার করতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এর প্রেক্ষিতে বৃহস্পতিবার ভোরে বান্দরবান ও সাতকানিয়া থানা পুলিশের যৌথ অভিযানে বান্দরবান জেলা থেকে তাদের গ্রেফতার  করা হয়। 

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী বলেন, শাহাবুদ্দিন হত্যা মামলার প্রধান দুই আসামিকেগ্রেফতার  করা হয়েছে। প্রকৃত ঘটনা উদঘাটনে আদালতে তাদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে। এ ঘটনায় জড়িতদের সবাইকে আইনের আওতায় আনা হবে। 

 

মন্তব্য ( ০)





  • company_logo