• সমগ্র বাংলা

মানিকগ‌ঞ্জে শিশু সন্তা‌নের সাম‌নে মাকে গলা কেটে হত্যা

  • সমগ্র বাংলা
  • ২৪ ফেব্রুয়ারী, ২০২৪ ১৮:১৫:১৪

প্রতীকী ছবি

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের সাটুরিয়ায় শার‌মিন আক্তার (২৮) না‌মের এক গৃহবধু‌কে তার শিশু কন‌্যার সাম‌নে গলা কে‌টে জবাই ক‌রে হত‌্যা ক‌রা হ‌য়ে‌ছে। ধারনা করা হ‌চ্ছে প্রথম স্বামীর কা‌ছে ফি‌রে য‌া‌বে সে সন্দে‌হে ‌তিন সন্তা‌নের জননী শার‌মিনকে গলা কেটে হত্যা করেছে তার ২য় স্বামী। ঘটনা‌টি ঘ‌টে‌ছে শনিবার (২৪ ফেব্রুয়া‌রি) দুপুরে সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের দোতারা গ্রামে অবস্থিত কৃষি ইনস্টিউটিটের পশ্চিম পাশে।  নিহত শার‌মিন আক্তার (২৮) উপ‌জেলার বরু‌ন্ডি এলাকার আব্দুল মান্না‌নের মে‌য়ে। 

খবর পে‌য়ে পু‌লিশ লাশ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন‌্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতাল ম‌র্গে প্রেরন ক‌রে‌ছে। আর হত‌্যার ঘটনায় অ‌ভিযুক্ত ২য় স্বামী ধামরাই উপ‌জেলার হাতকোড়া গ্রা‌মের রাজ্জাক মু‌ন্সির পুত্র রতন।

জানা গে‌ছে, শারমিনের প্রথম স্বামী ম‌নোয়ার‌কে রে‌খে বছর দু‌য়েক পূ‌র্বে রতন‌কে বি‌য়ে ক‌রে। ক‌য়েকমাস পূ‌র্বে রত‌নের সা‌থে সম্প‌র্কের অবন‌তি হয় ও তারা পৃথক বসবাস শুরু ক‌রে। সম্প্রতি রত‌নের সা‌থে তালাক হয় শার‌মি‌নের কিন্তু রতন প্রতি‌নিয়ন শার‌মি‌নের সা‌থে যোগা‌যে‌া‌গের চেষ্টা কর‌তো। আর শার‌মিন তার প্রথম স্বামী ম‌নোয়া‌রের কা‌ছে ফি‌রে যা‌বে এ স‌ন্দে‌হে শ‌নিবার দুপু‌রে শার‌মিন‌কে ঘটনাস্থ‌লে নি‌য়ে আ‌সে রতন। এ সময় শার‌মি‌নের কো‌লে ছিল তার শিশু কন‌্যা আড়াই বছর বয়‌সী মহিয়া। প‌রে জবাই ক‌রে হত‌্যা ক‌রে দৌ‌ড়ে পা‌লি‌য়ে যায়। হত‌্যার শিকার হওয়া মা‌য়ের পা‌শে ব‌সে ছিল মা‌হিয়া। প‌রে স্থানীয়রা তা‌কে উদ্ধার ক‌রে।

সাটুরিয়া থানার ভা‌রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্যা বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে থে‌কে মরদেহ উদ্ধার করে ময়নাতদ‌ন্তের জন‌্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতালে ম‌র্গে পাঠানো হ‌য়ে‌ছে। পরবর্তী আইনগত ব‌্যবস্থা প্রক্রিয়াধীন। 

 

মন্তব্য ( ০)





  • company_logo