• সমগ্র বাংলা
  • লিড নিউজ

৭ ঘন্টা পর রংপুরের সাথে সারাদেশের ট্রেন চলাচল স্বাভাবিক

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ২৪ ফেব্রুয়ারী, ২০২৪ ১৮:০৯:০৩

ফাইল ছবি

রংপুর ব্যুরো: দিনাজপুরের পার্বতীপুরের রেলওয়ে জংশনে একটি মালবাহী ট্রেনের(ওয়াগান) বগি লাইনচ্যুতির ঘটনায় রংপুরের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন ঘটনা ঘটে।এ ঘটনায় দুর্ভোগে পড়েছেন। যাত্রীদের দুর্ভোগ ও ভোগান্তির নিরসন হলে ৭ ঘন্টার চেষ্টায়। তবে ৭ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানান স্টেশন সুপার। 

শনিবার(২৪ ফেব্রুয়ারি)সকালে বগি লাইনচ্যুতির এ ঘটনা ঘটে।ওয়াগান লাইনচ্যুতির ঘটনায় সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্নের ঘটনায় দুর্ভোগে পরেছের যাত্রীরা।কুড়িগ্রাম
ঢাকাগামী যাত্রী নাজিমুল ইসলাম ও দুলাল বলেন, সকাল সাড়ে ৮টায় রংপুর স্টেশনে পৌঁছালেও এখনো রংপুর থেকে ছাড়েনি।কখন ছাড়বে তারও ঠিক নেই।পরিবার নিয়ে প্লাটফর্মে
অবস্থান করছি। 

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর রেলওয়ের স্টেশন সুপার শংকর গাঙ্গুলি।তিনি জানান,পার্বতীপুর রেলওয়েতে সকালে মালবাহী ট্রেন (ওয়াগান)একটি বগি লাইনচ্যুতির ঘটনা ঘটে।রংপুর থেকে ছেড়ে যাওয়া কোনো ট্রেন এবং রংপুরের উদ্দেশ্য আসা কোনো ট্রেন যাওয়া আসা করতে পারেনি সকাল থেকে।এ কারণে ঢাকাগামী কুড়িগ্রাম এক্সপ্রেস রংপুর স্টেশনে অবস্থান করছে সকাল থেকে।বিভিন্ন জেলার ট্রেন সৈয়দপুর রেল স্টেশনে অবস্থান করছে।বিকালে সমস্যার সমাধান হওয়ায় ট্রেন চলাচল স্বাভাবিক হয় ৭ ঘন্টা পর।

তিনি বলেন সারাদেশে ট্রেন চলাচল করছেন বিকাল থেকে।কিছুটা ট্রেন বন্ধ থাকায় সমস্যা পর ছিলেন যাত্রীরা।এটি একটি দুঘটনা ঘটেছে।এর ফলে যাত্রীদের যাত্রাপথে বিঘ্নঘটেছে।একটু সময় লাগছে যাত্রীদের গন্তব্যে যেতে।

মন্তব্য ( ০)





  • company_logo