• সমগ্র বাংলা

চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নারী ও শিশু নিহত

  • সমগ্র বাংলা
  • ২৩ ফেব্রুয়ারী, ২০২৪ ১৫:০৬:১৪

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় এক শিশু ও এক নারী নিহত হয়েছেন। এঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের শিবতলা মোড়ে একটি দ্রত গামী মোটরসাইকেল যাত্রীবাহী একটি অটো রিক্সাকে ধাক্কা দিলে অটো রিক্সায় থাকা শিশু মোঃ রাফি (৮) গুরুতর আহত হয়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের রেফার্ড করেন। পরে পথেই শিশু রাফির মৃত্যু হয়। নিহত রাফি হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কালিনগর গ্রামের মোৎ কাওয়ারর ছেলে।

অন্যদিকে বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বটতলাহাট মালোপাড়া উপশহর এলাকায় রাস্তা পারাপারের সময় একটি বালুভর্তি ট্রাকের নিজে চাপা পড়ে খায়রুন নেসা (৪৫) নামে এক নারী দ্বি-খন্ডিত হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত খায়রুন নেসা হচ্ছেন চাঁইপাড়া নিমগাছী এলাকার রুহুল আমিনের স্ত্রী।

এঘটনায় রজব আলী (২৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত  রজব আলী হচ্ছে গোহালবাড়ি গ্রামের জালাল উদ্দিনের ছেলে।
সদর মডেল থানার ওসি মিন্টু রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বালুভর্তি ট্রাকের নিচে চাপা পড়ে এক নারী নিহতের ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo