• সমগ্র বাংলা

মা‌নিকগ‌ঞ্জে মু‌দি দোকানদারকে হত‌্যা, লাশ ‌মিলল লেবু ক্ষে‌তে

  • সমগ্র বাংলা
  • ১৫ ফেব্রুয়ারী, ২০২৪ ১৩:৫৫:৫১

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধি: মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপজেলায় বুধবার সন্ধ‌্যায় থে‌কে নি‌খো‌জের পর বৃহস্প্রতিবার সকা‌লে লেবু ক্ষেত থেকে এক মুদি দোকানদারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারনা করা হ‌চ্ছে তা‌কে শ্বাস‌রোধ ক‌রে হত‌্যা ক‌রা হ‌য়ে‌ছে। 

নিহত মুদি দোকানদার উপ‌জেলার দরগ্রাম ইউ‌নিয়‌নের গাছবা‌ড়ি এলাকার মৃত না‌ছি‌রের পুত্র রোমান (৫২)। সে বা‌ড়ির পা‌শে মু‌দির দোকান কর‌তো।

বৃহস্প্রতিবার (১৫ ফেব্রুয়া‌রী) দুপু‌রে সাটু‌রিয়া থানা পু‌লিশ লাশ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

জানা গে‌ছে, বুধবার সন্ধ‌্যার পরও দোকান কর‌ছিল রোমান। রাত ১০ টার দি‌কে দোকান বন্ধ ক‌রে নি‌খোজ হয় সে, পরে তার স্বজনরা বিভিন্ন স্থানে খুজেঁও তাকে পায়নি। বৃহস্প্রতিবার গ্রামের পাশের গাজীখালী নদীর পা‌ড়ে স‌ামা‌দের লেবু ক্ষে‌তে তার লাশ দে‌খে পু‌লি‌শে খবর দেয় স্থানীয়রা।

নিহ‌তের ভা‌গিনা না‌ঈম খান হৃদয় জানায়, বুধবার সন্ধ‌্যার পর দোকান থেকে তার মামা নি‌খোজ হয়। তারপর রা‌তে এলাকার বি‌ভিন্ন স্থা‌নে তা‌র খোজ কর‌লেও পাওয়া যায়‌নি। প‌রে বৃহস্প্রতিবার সকা‌লে খবর পাওয়া যায় নদী ওপা‌রে লেবু ক্ষে‌তে তার লাশ প‌রে র‌য়ে‌ছে। 

সাটু‌রিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শফিকুল ইসলাম মোল্লা জানায়, খবর পে‌য়ে ঘটনাস্থল থে‌কে মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে। ‌আইনগত ব‌্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

একটি ইরি ধানের ক্ষেতে গিয়ে কৃষকদের কাছ থেকে খবর পেয়ে তার লাশ পান স্বজনরা। তার গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

বৃহস্পতিবার রাতের কোনো এক সময়ে এ ঘটনা ঘটেছে। নিহত হাসান আলী সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের আমশড়া গ্রামের সরোয়ার হোসেনের ছেলে।পুলিশ জানায়, রাতের খাবার শেষে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন হাসান আলী। দুর্বৃত্তরা তাকে ঘুম থেকে ডেকে তুলে নিয়ে যায়। পরে তাকে হত্যা করে পাশের জমিতে ফেলে যায়। সকালে জবাই ও কুপিয়ে হত্যা করা লাশ দেখতে পায় স্থানীয়রা পুলিশে খবর দেয়। শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। এ বিষয়ে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo