• সমগ্র বাংলা

শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত

  • সমগ্র বাংলা
  • ১৮ ডিসেম্বর, ২০২৩ ১০:৫৬:২৮

ছবিঃ সিএনআই

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সবাইকে শেখ হাসিনা নেতৃত্ব ঐক্য বদ্ধ থাকতে হবে। বঙ্গবন্ধু সোনার বাংলা আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঐক্যের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল। তিনি ১৬ ই ডিসেম্বর সকালে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে  বীর মুক্তিযোদ্ধা,যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য কথা গুলো বলেন।

এসময় তিনি আরও বলেন,শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শেখ হাসিনা নেতৃত্ব বিশ্বাস,আস্তা ও মনোবন রেখে তার দেয়া সিদ্ধান্ত কেই মেনে নিয়ে তার নির্দেশ পালন করতে হবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাতেই আস্থা বিশ্বাস ভরসা। শেখ হাসিনার সিদ্ধান্তই চুড়ান্ত সিদ্ধান্ত। অন্য কোন সিদ্ধান্ত মানিনা মানিনা মানবনা। দেশের উন্নয়ন অগ্রযাত্রার ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, সহকারী কমিশনার ভূমি আসাদুজ্জামান রনি,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খাঁ,সাধারণ সম্পাদক অমল কান্তি কর প্রমুখ।

এসময় উপজেলার বীর মুক্তিযোদ্ধা,যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যগন উপস্থিত ছিলেন। এরপূর্বে সকালে শেখ রাসেল স্টেডিয়ামে মহান বিজয় দিবসের অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করে প্রধান অতিথির বক্তব্যে একই আহবান জানান।

 

মন্তব্য ( ০)





  • company_logo