• সমগ্র বাংলা

নতুন মোবাইল না পাওয়ায় বগুড়ায় যুবকের আত্নহত্যা

  • সমগ্র বাংলা
  • ১৭ ডিসেম্বর, ২০২৩ ২২:০৯:৪৭

ছবিঃ সংগৃহীত

বগুড়া প্রতিনিধি: বগুড়া শাজাহানপুরে গ্যাস ট্যাবলেট সেবন করে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার সকালের দিকে মাদলা ইউনিয়নের দরিনন্দ গ্রামে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত যুবক ওই গ্রামের শফিকুল ইসলামের ছেলে তারেক(১৬)। বাবার কাছে নতুন মোবাইল ফোন কিনে চেয়ে না পাওয়ায়, গ্যাস ট্যাবলেট সেবন করে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে।

নিহতের পিতা শফিকুল ইসলাম বলেন, তারেককে বিদেশে পাঠানোর জন্য বেশ কিছুদিন ধরে কাগজ প্রস্তুত করার চলছিল। রোববার সকালে সে আমার কাছে নতুন একটি মোবাইল ফোন কিনে চেয়েছিল। তাঁর ব্যবহৃত ফোনটি শনিবার ভেঙে ফেলে। বিদেশে পাঠাব বলে নতুন ফোন কিনে দেই নাই।

এতে ক্ষুব্ধ হয়ে রোববার সকাল ৯টার দিকে সবার অগোচরে গ্যাস ট্যাবলেট সেবন করে। বেলা ১১টার দিকে আমরা বিষয়টি জানতে পেরে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেই। সেখানে কিছুক্ষনের মধ্যেই তাঁর মৃত্যু হয়।

মাদলা ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল আলিম বলেন, পিতার কাছ থেকে নতুন মোবাইল ফোন না পেয়ে তারেক গ্যাস ট্যাবলেট সেবন করে। মাদলা ইউনিয়নের বিট পুলিশিংয়ের দায়িত্বে থাকা উপপরিদর্শক রেজা বলেন, প্রাথমিক ভাবে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্বহত্যা করেছে বলেই জানতে পেরেছে। বিষয়টি সদর থানা পুলিশ দেখবেন।

মন্তব্য ( ০)





  • company_logo