• সমগ্র বাংলা

টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচিতে বিজয় দিবস উদযাপন

  • সমগ্র বাংলা
  • ১৬ ডিসেম্বর, ২০২৩ ১৬:১৪:৫০

ছবিঃ সিএনআই

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে বিজয় দিবস পালন করা হয়েছে। ১৬ ডিসেম্বর শনিবার সকালে টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ২১ বার তোপধ্বনি ও শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানানো হয়। প্রথমে রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এরপর জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা পরিষদের পক্ষে প্রধান নির্বাহী খোন্দকার ফরহাদ আহমদ, জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা. মো. মিনহাজ উদ্দিন মিয়া, উপজেলা পরিষদের পক্ষে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষে এডভোকেট জাফর আহমেদ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

পরে শহরের শহীদ স্মৃতি পৌরউদ্যানে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়। শেষে শহীদ বুদ্ধিজীবী ও বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত ও দেশের কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়। এরপর সকাল ৮টায় স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্যারেড অনুষ্ঠিত হয়।

এরপর মুক্তিযুদ্ধের ইতিহাস ভিত্তিক ডিসপ্লে ও নাটিকা প্রদর্শিত হয়। ১১টায় শহীদ স্মৃতি পৌরউদ্যানে আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও সকল মসজিদ ও মন্দিরে জাতীর সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।

 

মন্তব্য ( ০)





  • company_logo