• সমগ্র বাংলা

কালিয়াকৈরে পুলিশ বক্সের পাশে যাত্রীবাহী বাসে আগুন

  • সমগ্র বাংলা
  • ০৩ ডিসেম্বর, ২০২৩ ২১:১৪:৫৬

ছবিঃ সিএনআই

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের চন্দ্রায় একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রবিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭: ৪৫ মিনিটের দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা বাস টার্মিণাল এলাকার জেলা ট্রাফিক পুলিশ বক্সের পাশে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। একই দিনে ১৬ ঘণ্টার ব্যবধানে এ নিয়ে কালিয়াকৈরে ২ টি পরিবহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যে ৭:৪৫ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহী বাস যাত্রী উঠানোর জন্য চন্দ্র টার্মিনাল  এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ে কয়েকজন দুর্বৃত্ত এসে যাত্রীবাহী বাসটিতে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন ধরিয়ে পালিয়ে যায়। এ সময় গাড়িতে থাকা চালক সহকারি ও কয়েকজন যাত্রী তাড়াহুড়ো করে নামতে গেলে অনেকেই আহত হন। আশপাশের লোকজনের চিৎকারে চন্দ্রা এলাকায় টহলরত পুলিশ ঘটনাস্থলে পৌছায়। ততোক্ষণে খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে এক ঘন্টার প্রাণান্তর চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।  

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান অগ্নিসংযোগের  ঘটনাটি নিশ্চিত করে বলেন। এ ঘটনায় জড়িতদের ব্যাপারে তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা চলমান।

মন্তব্য ( ০)





  • company_logo