• বিশেষ প্রতিবেদন
  • লিড নিউজ

জামালপুর রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মে জন্ম নেয়া শিশুটির নাম রাখা হলো শাহ্জামাল

  • বিশেষ প্রতিবেদন
  • লিড নিউজ
  • ২৬ আগস্ট, ২০২৩ ১০:৪৯:০৯

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি : জামালপুর রেলওয়ে থানার নারী ও শিশু হেল্প ডেক্সের পুলিশ সদস্যদের সহযোগিতায় জামালপুর রেলওয়ে প্ল্যাটফর্মে জন্ম নেয় এক শিশু। শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে জামালপুর রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মে জন্ম নেয়া শিশুটির নাম রাখা হয়েছে শাহ্ জামাল।  

জামালপুরের নাম অনুসারে রেলওয়ে থানার ওসি মো.গোলজার হোসেন ওই শিশুটির নামকরন করেন। এসময় তিনি প্ল্যাটফর্মে অবস্থানরত যাত্রীদের মাঝে মিষ্টিও বিতরণ করেন। জামালপুর রেলওয়ে থানার ওসি মো.গোলজার হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা

দেওয়ানগঞ্জ বাজার স্টেশনগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনে স্বামী ও দুই সন্তানসহ বাড়ি ফিরছিলেন ঢাকায় বিডি ফুডে কর্মরত  অন্তঃসত্ত্বা সীমা বেগম(২৮)। ট্রেনটি জামালপুর রেলওয়ে স্টেশনের কাছাকাছি আসলে সীমা বেগমের

প্রচন্ড প্রসব বেদনা শুরু হয়। পরে ট্রেনটি জামালপুর রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মে পৌঁছলে বিষয়টি রেলওয়ে থানার ওসি গোলজার হোসেনের নজরে আসে। এসময় তিনি তার থানার নারী ও শিশু হেল্প ডেক্সের পুলিশ সদস্যদের সহযোগিতায় অন্তঃসত্ত্বা সীমা বেগমকে ট্রেন থেকে নিচে নামিয়ে আনেন। সীমা বেগমের অবস্থার অবনতি হলে কাপড় দিয়ে প্ল্যাটফর্মে একটি আবদ্ধ কক্ষ তৈরী করেন পুলিশ সদস্যরা। সেখানেই একটি পুত্র সন্তান প্রসব করেন তিনি। 

এ ঘটনায় পুরো থানা ও প্ল্যাটফর্ম এলাকায় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। সীমা বেগম

জামালপুর জেলার দেওয়ানগঞ্জ পৌরশহরের কালিকাপুর মাটিয়াখোলা গ্রামের মো.সাহাজলের স্ত্রী। সদ্য ভূমিষ্ঠ  শিশু ও  মা সীমা বেগম সুস্থ রয়েছেন বলে জানান থানার ওসি গোলজার হোসেন। পরে তাদেরকে একটি এ্যাম্বুলেন্সযোগে নিজ বাড়িয়ে পাঠিয়ে দেয়া হয়।

মন্তব্য ( ০)





  • company_logo