• সমগ্র বাংলা

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  • সমগ্র বাংলা
  • ২৬ জানুয়ারী, ২০২১ ২০:০৭:১৪

ছবিঃ সিএনআই

আশুলিয়া প্রতিনিধিঃ আশুলিয়ায় বিভিন্ন বাসা-বাড়িতে দেয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন  তিতাস কর্তৃপক্ষ। মঙ্গলবার দুপুরে আশুলিয়ার ধনাইদ এলাকায় এই অবৈধ সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশান এন্ড ডিস্ট্রিবিউশান কোম্পানী লিমিটেড। 

এসময় ধনাইদ ক্লাব মোড় থেকে ইউসুফ মার্কেট পর্যন্ত পাঁচ'শ বাসা-বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং সেই সাথে নিম্নমানের পাইপ, চুলা ও রাইজার জব্দ করা হয়েছে। এবিষয়ে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশান এন্ড ডিস্ট্রিবিউশান কোম্পানী লিমিটেডের প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম বলেন, আমরা অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছি। এরই ধারাবাহিকতায় আজ (মঙ্গলবার) আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ধনাইদ গ্রামে অবৈধ সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালনা করেছি। অসাধুরা অবৈধভাবে গ্যাসের লাইন দিয়ে দেশের সম্পদ নষ্ট করছে। সরকারি সম্পদ রক্ষায় আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। এবং অবৈধ সংযোগের সাথে যারাই জড়িত আছে বা থাকবে তাদের বিরুদ্ধে কর্তৃপক্ষ আইনানুসারে ব্যবস্থা নিবেন বলেও জানান তিনি।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশান এন্ড ডিস্ট্রিবিউশান কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান এবং সহ-ব্যাবস্থাপক মোঃ সাকিবসহ আরো অনেকে এই অভিযানের সময় উপস্থিত ছিলেন। এই অভিযানে অতিরিক্ত আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েন ছিলো।

মন্তব্য ( ০)





  • company_logo