• সমগ্র বাংলা

পিরোজপুরে আসামি ধরতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় ৫ পুলিশ সদস্য আহত

  • সমগ্র বাংলা
  • ২৫ জানুয়ারী, ২০২১ ১৮:০৮:৩৪

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ পিরোজপুরে আসামি ধরতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় সদর থানার ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। রোববার রাতে সদর উপজেলার কুমারখালীর সিকদার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। 

অ্যাডিশনাল এসপি (প্রশাসন ও অপরাধ) মোল্লা মো. আজাদ হোসেন জানান, সম্প্রতি সিভিল সার্জন অফিসে চুরির ঘটনার ঘটে। রোববার রাত ২টার দিকে পুলিশ ওই চুুরির মামলার আসামি মেহেদী হাসান সিকদারকে গ্রেফতার করতে কুমারখালী এলাকায় যায়। এ সময় ওই এলাকার ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল পুলিশের ওপর হামলা চালায়। অভিযানে থাকা এসআই সৈকত হাসান সানি, এসআই মাহমুদুল হাসান, এএসআই সাইফুল ইসলাম, এএসআই  খায়রুল হাসান ও পুলিশ সদস্য মারুফ হোসেনসহ পাঁচজন আহত হন।

আহত এএসআই মো. খায়রুল হাসান, পুলিশ সদস্য মারুফ হোসেন ও এএসআই শাওন দাস জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 

ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন মেহেদী হাসান সিকদার ওরফে হাসান সিকদার, সোহেল সিকদার, সৌরভ, রেজাউল শেখ, শুভ, জুয়েল কাজী। তাদের বাড়ি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কুমারখালী এলাকার বাসিন্দা। ওসমান পৌরসভার নরখালী এবং শাওন দাস পৌরসভার বাসিন্দা। 

পিরোজপুর জেলা হাসপাতালের ডা. তারেক আজিজুল্লাহ জানান, রাত ২ টার পর আহত ৫ পুলিশ সদস্যকে হাসপাতালে নিয়ে আসা হয় এবং তাদের মধ্যে ২ জন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এছাড়া ২ জন আসামিকে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়। এ ঘটনায় সোমবার এসআই মাহমুদুল হাসান বাদী হয়ে ১৬ জনকে এজাহারভুক্ত এবং ৩৫ জন অজ্ঞাতনামা আসামি করে মামলা করা হয়েছে।  

মন্তব্য ( ০)





  • company_logo