• আন্তর্জাতিক

ব্রাজিলে বিমান বিধ্বস্তে নিহত ৬

  • আন্তর্জাতিক
  • ২৫ জানুয়ারী, ২০২১ ১০:১৮:৩৯

ছবিঃ সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্কঃ ব্রাজিলে বিমান বিধ্বস্ত হয়ে চতুর্থ বিভাগের ক্লাব পালমাসের চার খেলোয়াড়, ক্লাবটির সভাপতি ও বিমানের পাইলট নিহত হয়েছেন। স্থানীয় সময় রোববার দেশটির লুজিমাঙ্গুয়েস নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে রয়টার্স।

ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, শোকের সঙ্গে জানাচ্ছি, কেউই বেঁচে ফিরতে পারেননি। বিমান বিধ্বস্ত হয়ে ক্লাব সভাপতি লুকাস মেইরা, ফুটবলার লুকাস প্রাক্সেদেস, গুইলহেরমে নোয়ি, রানুলি, মার্কাস মোলিনারি ও পাইলট ওয়াগনার মাচাদো নিহত হয়েছেন।

ছোট একটি বিমানে করে ব্রাজিলিয়ান কাপের ম্যাচ খেলতে গোইয়ানিয়ায় যাচ্ছিলেন তারা। তবে খেলোয়াড়েরা কোন উড়োজাহাজে চড়েছিলেন তা জানায়নি ক্লাবটি।

বিবৃতিতে পালমাস জানায়, বিমানটি টেকঅফ করেছিল, এরপর তোকানতিনেসে এভিয়েশন অ্যাসোসিয়েশনের রানওয়ের শেষ প্রান্তে গিয়ে বিধ্বস্ত হয়। এতে ঘটনাস্থলেই ছয়জনের মৃত্যু হয়।

আগামী মঙ্গলবার ব্রাজিলের ঘরোয়া কাপ টুর্নামেন্ট কোপা ভের্দের শেষ ষোলোতে খেলার কথা ছিল পালমাসের। তাদের খেলার কথা ছিল গোইয়ানিয়ার ক্লাব ভিলা নোভার বিপক্ষে। সেখানে যাওয়া পথেই প্রাণ হারালেন এই ছয়জন। দুর্ঘটনার পর মঙ্গলবারের ম্যাচটি বাতিল করা হয়েছে।

এই ঘটনায় ব্রাজিলের ফুটবলে শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য ( ০)





  • company_logo