• রাজনীতি

কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহত

  • রাজনীতি
  • ২৩ জানুয়ারী, ২০২১ ১২:৫৯:২২

ছবিঃ সিএনআই

নোয়াখালী প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তির প্রতিবাদে নোয়াখালীতে  বিক্ষোভ মিছিল, বিক্ষোভ সমাবেশে শেষে লাগাতার অবস্থান ধর্মঘট চলছে। শুক্রবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় থেকে উপজেলার বসুরহাট বঙ্গবন্ধু চত্বরের সামনে শুরু হওয়া এই অবস্থান কর্মসূচী এখনো চলছে। রাতভর দলীয় নেতা-কর্মীরা শীতকে উপেক্ষা করে কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা করে কাদের মির্জার বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে অবস্থান করে। এ সময় অংশগ্রহণকারীরা দাবি আদায়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

এর আগে, বসুরহাট পৌরসভা মেয়র আবদুল কাদের মির্জা বিক্ষোভ সমাবেশে বলেন, নোয়াখালী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে বহিষ্কার এবং জেলা আ’লীগের বর্তমান কমিটি ভেঙ্গে দিতে হবে। যতক্ষণ পর্যন্ত আমাদের দাবি মেনে নেওয়া না হবে ততক্ষণ পর্যন্ত আমাদের অবস্থান ধর্মঘট চলবে। সমাবেশে কাদের মির্জা সমর্থিত হাজারো নেতাকর্মী উপস্থিত হন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের সময় নোয়াখালী জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী তার ভেরিফাইড ফেইসবুক আইডি থেকে ফেইসবুক লাইভে এসে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকারের পরিবার বলে আখ্যায়িত করে আগামী কয়েকদিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হুমকি দিয়ে একটি ভিডিও আপলোড করেছেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। ইতিমধ্যে একরামুল করিম চৌধুরীর এ বক্তব্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠেছে।

২৭ সেকেন্ডের এই ভিডিও ক্লিপে তিনি বলেন,দেশী মানুষ, স্লামালাইকুম। আমি কথা বললেতো মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলবো না, আমি কথা বলবো ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার ফ্যামিলির লোক এই পর্যায়ে আসছে তার ভাইকে শাসন করতে পারেনা। এগুলো নিয়ে আমি আগামী কয়েকদিনের মধ্যে কথা বলবো। আমার যদি জেলা কমিটি না আসে তাহলে আমি এটা নিয়ে শুরু করবো।

তার ফেইসবুক আইডি ঘুরে দেখা যায়, তাৎক্ষণিক তিনি তার ফেইসবুক আইডি থেকে লাইভ ভিডিওটি সরিয়ে নেন। এর আগেই কয়েক মিনিটের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার ভিডিও বক্তব্যটি ভাইরাল হয়ে যায়।

মন্তব্য ( ০)





  • company_logo