• রাজনীতি

নির্বাচন কমিশনের বক্তব্য আর বিএনপির মহাসচিবের বক্তব্যের কোন পার্থক্য নেই : হানিফ 

  • রাজনীতি
  • ১৭ জানুয়ারী, ২০২১ ২০:২৫:৪৯

ছবিঃ সংগৃহীত

কুষ্টিয়া প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, নির্বাচন কমিশন একটি স্বাধীন সংস্থা। গতকাল নির্বাচন কমিশনের একজন কমিশনার  যে বক্তব্য দিয়েছেন নির্বাচনকে কেন্দ্র করে এতে জাতি হতাশ হয়েছে। প্রার্থীদের অংশগ্রহনে উৎসবমূখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে তার পরেও যদি কোন কমিশনার বলেন নির্বাচনটা অংশ মূলক হয়নি তবে এই কমিশনারের বক্তব্য আর বিএনপির মহাসচিবের বক্তব্যে পার্থক্য নেই। দেশবাসির অনুরোধ থাকবে কোন কমিশনার কোন দলের মুখপাত্রের ভুমিকায় তাদের কথা না বলা বা কাজ না করা। কমিশনারের বক্তব্য অনেকের কাছে মনে হয়েছে কোন একটা দলের পক্ষ হয়ে কথাবার্তা বলেছেন সেটা অনেক দুঃখজনক।

আজ রোববার বেলা ২ টায় কুষ্টিয়া কুষ্টিয়ার সদর উপজেলার আব্দালপুর ইউনিয়নে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে গৃহ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ আরো বলেন, বিএনপি কোন নির্বাচনে যদি জয় লাভ করে বলে নির্বাচন সঠিক হয়েছে জনগন পক্ষে রায় দিয়েছে যদি নির্বাচনে পরাজিত হয় বলে সুষ্ঠ হয়নি।অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার জবায়ের হোসেন চৌধুরী ও আব্দালপুর ইউনিয়ন আওয়ামিলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo