• সমগ্র বাংলা

শিবালয়ে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ১ আহত ৪

  • সমগ্র বাংলা
  • ১৩ জানুয়ারী, ২০২১ ২০:২১:৪০

প্রতীকী ছবি

মানিকগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের শিবালয়ের  ফলসাটিয়ার  কুষ্টিয়া নামক স্থানে বাস - সিএনজি সংঘর্ষে  ১ জন নিহত আহত হয়েছে ৪ জন। এরা হলেন সিএনজি  আরোহী এক সন্তানের জননী বিথী আক্তার লক্ষী (২২) । নিহত বিথীর স্বামীর বাড়ি মানিকগঞ্জ জেলার ঘিওর উপজেলার গোয়ালজান গ্রামে। নিহত বিথী শিবালয়ের বড় বোয়ালী গ্রামের ওয়াজেদ আলীর কন্যা। 

এ দুর্ঘটনায় অপর চারজন সিএনজি আরোহী গুরুত্বর আহত হয়েছে। আহতরা হচ্ছেনঃ বিথীর পুত্র সোহম,  ভাতিজী বোয়ালি গ্রামের ঐশী , শিলা ও ঐশীর মা রেবা, ভাতিজা জিসান ও সিএনজি চালক ইব্রাহিম । 

আহতদের ও পারিবারিক সূত্রে জানা যায়, শিবালয় উপজেলার মহাদেবপুর থেকে সিএনজিযোগে বোয়ালি পিতার বাড়ি ফেরার পথে সেলফি পরিবহনের বাস ধাক্কা লাগে। এদেরকে  গুরুত্বর আহত অবস্থায় স্থানীয় লোকজন ও পুলিশ হাসপাতালে নেয়ার পর বিথী মারা যায়। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

এ ব্যাপারে বরংগাইল হাইওয়ে থানার ওসি বাসুদেব সিনহা জানান, মহাদেবপুর থেকে সিএনজিযোগে আরিচা যাবার পথে ফলসাটিয়ার কুষ্টিয়া নামক স্থানে অজ্ঞাত বাস চাপায় একজন নিহত হয়েছে। অপর আরোহীরা আহত হয়েছেন। মামলার প্রস্তুতি চলছে। বাসটি আটক করা সম্ভব হয়নি।

মন্তব্য ( ০)





  • company_logo