• শিক্ষা

চার দফা দাবীতে জয়পুরহাটে বাপছাপের মানববন্ধন

  • শিক্ষা
  • ০৫ জানুয়ারী, ২০২১ ১৩:৪৫:২৮

ছবিঃ সিএনআই

জয়পুরহাট প্রতিনিধিঃ ‘কারিগরি শিক্ষা অবহেলিত কেনো? হয় আমাদের দাবী মানুন, না হয় কারিগরি শিক্ষা বন্ধ করুন’ এই প্রতিপাদ্যে ৪ দফা দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ পলিটেকনিক ছাত্র পরিষদ (বাপছাপ) জয়পুরহাট জেলা শাখা। মঙ্গলবার বেলা ১০টায় শহরের জিরো পয়েন্টে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

৪ দফা দাবীগুলো হলো, অতিদ্রæত ৮ম পর্বের ভাইবা গ্রহন করে সার্টিফিকেট প্রদান করতে হবে। ২য়, ৪র্থ, ৬ষ্ঠ পর্বের ত্বাত্তিক অংশগুলোকে অটো পাশ দিয়ে ব্যবহারিক অংশগুলোকে পরবর্তী পর্বের সাথে সংযুক্ত করে দেওয়া হোক। ১ম, ৩য়, ৫ম, ৭ম পর্বের সিলেবাস কমিয়ে এবং অনলাইনে (সম্ভব হলে সরাসরি ক্লাস) করোনা মাধ্যেমে দ্রুত পরিক্ষা নেওয়া হোক। ২০২১সালের মধ্যে ডুয়েট সহ চারটি প্রকৌশলী ও অন্যান্য প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ডিপ্লোমাদের বিষয় ভিত্তিক আসন বরাদ্দ করা হোক।

মানববন্ধনে সভাপতিত্ব করেন বাপছাপ জয়পুরহাট জেলা শাখার সভাপতি নাঈম হোসাইন। উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সাগর, সিনিয়র সহ-সভাপতি নাঈম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক ইমন হোসেন সহ বিভিন্ন পলিটেকনিক ও ডিপ্লোমা শিক্ষার্থীরা।

মন্তব্য ( ০)





  • company_logo