• সমগ্র বাংলা
  • লিড নিউজ

সাভারে বন্ধুকে হত্যার অভিযোগ

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ০৩ ডিসেম্বর, ২০২০ ২০:১৭:৪৮

সাভার প্রতিনিধিঃ সাভার পৌর এলাকায় বর্গা নেয়া একটি শুকনো পুকুরে চাষাবাদকে কেন্দ্র করে বন্ধুর হাতে বন্ধু হত্যার অভিযোগ উঠেছে। প্রাথমিক তদন্তে এমন দ্বন্দেই বন্ধুকে হত্যার পর ঘাতক বন্ধু পালিয়ে গেছে বলে জানিয়েছেন পুলিশ। 

বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার ১নং ওয়ার্ডের দক্ষিণ জামসিং এলাকায় নিজ বাড়ির পাশে একটি শুকানো পুকুর থেকে রক্তাক্ত মিলনের মরদেহ উদ্ধার করেন সাভার মডেল থানা পুলিশ। নিহত মিলন পেশায় একজন টাইলস মিস্ত্রি ছিলো। সে সাভার পৌর সভার ১নং ওয়ার্ডের দক্ষিণ জামসিং মহল্লার ফজলুল হকের ছেলে এবং ঘাতক বন্ধু  মোঃ ইমন একই  গ্রামের বাসিন্দা। 

নিহত মিলনের বাবা ফজলুল হক জানান, গত কয়েকদিন বছর ধরে বাড়ির পাশে পানি শুকিয়ে যাওয়া একটি পুকুর বর্গা নিয়ে চাষাবাদ করে আসছিলো ছেলে মিলন ও তার বন্ধু ইমন। কিছুদিন ধরে তারা সেখানে বাঁশ দিয়ে বেড়া তৈরি করছিলো। আজ সকালে ১১টার দিকে মিলন বাসা থেকে বের হয়ে ওই স্থানে যায়। পরে সেই পুকুরে মিলনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ দুপুরে মরদেহ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এঘটনার পর থেকে মিলনের বন্ধু ইমনকে এলাকায় পাওয়া যাচ্ছে না। 

সাভার মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে ওই যুবকের মরদেহ ময়ণা তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মূলত দুই বন্ধুর বর্গা নেয়া জমিতে কে আগে চাষাবাদ করবে এমন ঘটনার জেরেই ইমন তার বন্ধুকে মিলনকে হত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এঘটনায় অভিযুক্ত ইমনকে আটকের চেষ্টা চলছে। পাশাপাশি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতিও চলছে।

মন্তব্য ( ০)





  • company_logo