• খেলাধুলা

মাশরাফিকে নিজেদের দলে পেতে চায় জেমকন খুলনা

  • খেলাধুলা
  • ০৩ ডিসেম্বর, ২০২০ ১৫:৫৩:৪১

ছবিঃ সংগৃহীত

 

স্পোর্টস ডেস্কঃ বঙ্গবন্ধু টি-২০ কাপে খাতা-কলমে হেভিওয়েট দলের তকমা পেলেও মাঠের পারফরম্যান্সে সেভাবে আলো ছড়াতে পারেনি জেমকন খুলনা। জাতীয় দলের দুই অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ এখন পর্যন্ত পুরোপুরি দলের প্রত্যাশা মেটাতে ব্যর্থ। এমতাবস্থায় জাতীয় দলের আরেক ক্রিকেটার মাশরাফিকে দলে চাচ্ছে খুলনা কর্তৃপক্ষ। 

গত মঙ্গলবার হঠাৎ করেই মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসেন মাশরাফি। স্টেডিয়ামে এসেই অনুশীলনে নেমে পড়েছিলেন তিনি। তখন থেকেই ক্রিকেট পাড়ায় গুঞ্জন, চলতি বঙ্গবন্ধু টি-২০ কাপে খেলতে পারেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

টুর্নামেন্টে মাশরাফি অংশ নেয়ার বিষয়ে এখন পর্যন্ত বোর্ডের তরফ থেকে কিছু জানানো হয়নি। তবে বোর্ড কিছু বলার আগেই আনুষ্ঠানিকভাবে তাকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছে জেমকন খুলনা।

এ ব্যাপারে জেমকন খুলনার ম্যানেজার নাফিস ইকবাল বলেন, মাশরাফি এমন একটা নাম, তিনি এমন একটা খেলোয়াড় যাকে সবাই নিতে চাইবে। আমরাও তার ব্যাপারে আগ্রহ দেখিয়েছি। এখানে ব্যাপার হলো উনার এভেইভিলিটি। বোর্ড থেকেও আলাদা ফিডব্যাক নিতে হবে যে উনি কি অবস্থায় আছেন, তার ফিটনেস কি অবস্থায় আছে।

তিনি আরো বলেন, বোর্ডের একটা পলিসি ছিল যে ড্রাফট লিস্টে শুরুতে মাশরাফির নাম ছিল না। কিন্তু পরে যখন তিনি ইনক্লুড হবেন তখন অনেক দল তাকে নিতে আগ্রহ দেখাতে পারে। সেসময় বোর্ডই সিদ্ধান্ত নেবে। আমরা এখন আমাদের আগ্রহ দেখিয়েছি। বাকিটা বোর্ডের ওপর। 

নাফিস ইকবাল যোগ করেন, এখন আসলে দেখার বিষয় অন্য কোনো দল মাশরাফিকে নিতে আগ্রহ দেখিয়েছে কিনা। তারপর আসলে সিদ্ধান্ত নেয়া হবে কে কিভাবে পাবে।

মন্তব্য ( ০)





  • company_logo