• সমগ্র বাংলা

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মানের বিরোধিতা করায় রংপুরে হেফাজত নেতাকে অবাঞ্ছিত ঘোষণা

  • সমগ্র বাংলা
  • ০৩ ডিসেম্বর, ২০২০ ১৪:৪১:৩৭

ছবিঃ সিএনআই

রংপুর ব্যুরো: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মানের বিরোধিতা করায় রংপুরে হেফাজত নেতা মমিনুলকে অবাঞ্ছিত ঘোষণা করে রংপুরে ওয়াজমাহফিলে আসলে তাকে প্রতিহত করার ঘোষণা দিয়েছে যুব মহিলা আওয়ামীলীগ।

বৃহস্পতিবার(৩ ডিসেম্বর)বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত নগরীর প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসুচি পালন করেন।রংপুর প্রেসক্লাবের সামনে যুবমহিলালগের মানববন্ধন থেকে এই ঘোষণা দেন মহানগর আওয়ামালীগ ও যুব মহিলালীগ। এই মানবন্ধনে অংশগ্রহন করেন রংপুর মহানগর আওয়ামালীগ ও যুব মহিলালীগসহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভক্ত নারী,পুরুষ ও শিশুরাও।চলা ঘন্টাব্যাপি মানবন্ধন কর্মসুচিতে ব্যানার ওফেস্টুন নিয়ে দাড়িয়ে প্রতিবাদ করেন তারা।

মানবন্ধন চলাকালে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগ সভাপতি সফিয়ার রহমান সফি,সাধারণ সম্পাদক তুষারকান্তি মন্ডল,যুব মহিলা লীগ সভাপতি শাহনাজ পারভীন।বক্তারা বলেন,ইতিহাস অক্ষুন্ন রাখতেই বঙ্গবন্ধুর ভাষ্কর্য। এর বিরোধিতা যারা করছে তারা স্বাধীনতা বিরোধী।এদের প্রতিহত করতে হবে।হেফাজত নেতা মমিনুলএক কুলাঙ্গার ও ধম্য ব্যবসায়ি দাবি করে বক্তারা বলেন, রংপুরে যে কোন ওযাজে আসলে মমিনুলকে প্রতিহত করা হবে। তাকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।

মন্তব্য ( ০)





  • company_logo