• রাজনীতি

বঙ্গবন্ধুর স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন: ডেপুটি স্পিকার

  • রাজনীতি
  • ০২ ডিসেম্বর, ২০২০ ১৭:০৭:৫৫

ছবিঃ সিএনআই

গাইবান্ধা প্রতিনিধিঃ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, করোনা ভাইরাসের কারণে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এসব শিক্ষা প্রতিষ্ঠানে ভার্চুয়াল ক্লাস চালু রাখা হয়েছে। যাতে শিক্ষার্থীরা তাদের লেখাপড়া চালিয়ে যেতে পারেন। তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, কোন ভাবে এই ভার্চুয়াল ক্লাস বন্ধ করা যাবে না।

তিনি বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন প্রতিটি মানুষ শিক্ষা পাবে, খাদ্য পাবে, আশ্রয় পাবে, চিকিৎসা পাবে উন্নত জীবনে অধিকারী হবে। বঙ্গবন্ধু’র সেই স্বপ্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়ন করছেন। তিনি আজ বুধবার দুপুরে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া হাইস্কুল মাঠে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার রায়হান কবীর দোলন, ফুলছড়ি থানা অফিসার্স ইনর্চাজ কাওছার আহমেদ, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আযহারুল ইসলাম বাবলু, কঞ্চিপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ এটি.এম রাশেদুজ্জামান রোকন, ফুলছড়ি উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক রোকনোজ্জামানসহ অন্যান্য কর্মকর্তা ও আ.লীগ নের্তৃবৃন্দ।

ডেপুটি স্পিকার বলেন, প্রধামন্ত্রীর শেখ হাসিনা প্রতিটি গৃহহীণ মানুষকে সরকার এর পক্ষ থেকে ঘর নিমার্ণ করে দেয়া যাচ্ছে। নদীভাঙ্গা গৃহহীণ ক্ষতিগ্রস্থ সকলকে এই ঘর নির্মাণ করে দেয়া হবে। ইতিমধ্যে সাঘাটা ও ফুলছড়ি উপজেলায় নদী ভাঙ্গন রোধে ৮ শ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। আগামী মৌসুমে একাজ করা হবে।

এদিকে শিক্ষা প্রকৌশল অধিদ্ধসঢ়;প্তরের অধীনে ৭৫ লাখ টাকা ব্যয়ে ৪ তলা ভিত এক তলা নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।

মন্তব্য ( ০)





  • company_logo