• অপরাধ ও দুর্নীতি

মানিকগঞ্জে ভূয়া ডাক্তারকে জরিমানা

  • অপরাধ ও দুর্নীতি
  • ০২ ডিসেম্বর, ২০২০ ১৩:১৭:২০

ছবিঃ সিএনআই

মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জে মূল্য টেম্পারিং মেয়াদোত্তির্ণ বীজ, কীটনাশক ও অধিক মূল্যে সার বিক্রয়সহ নানা অনিয়মে ৬ প্রতিষ্ঠান ও এক ভূয়া ডক্তারকে জরিমানা করা হয়েছে। বুধবার (১লা ডিসেম্বর) জেলা প্রশাসক এস এম ফেরদৌসের নির্দেশনায় জেলার শিবালয় ও হরিরামপুর উপজেলার রুপসা বাজার, বরংগাইল বাজার ও মাচাইন বাজারে অভিযান পরিচালনা করে মানিকগঞ্জ জেলা ভোক্তা অধিকার।

এসময় মেয়াদোত্তীর্ণ  বীজ কীটনাশক ও পণ্য  সংরক্ষণের অভিযোগে রাজীব বীজ ভান্ডারকে ১০হাজার টাকা, আশোতোষ ষ্টোরকে ৫,হাজার টাকা,  সম্পা ষ্টোরকে ৫ হাজার টাকা, নারায়ণ ষ্টোরকে ২ হাজার টাকা, হরিরামপুর উপজেলার মাচাইন বাজারে সরকারের নির্ধারিত মূল্যের অধিক মূল্যে ইউরিয়া সার বিক্রয় ও মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রয়ের অভিযোগে পোদ্দার ষ্টোরকে ৫ হাজার টাকা জরিমানা ও সাময়িকভাবে প্রতিষ্ঠানটি বন্ধ রাখা হয়।

এছাড়া শুধুমাত্র  ফার্মাসিস্ট  ও পল্লী চিকিৎসক কোর্স সম্পন্ন করে ভিজিটিং কার্ড ও ব্যবস্থাপত্রে  ডা. পদবী ব্যবহার করে বিগত কয়েক বছর যাবত সেবা প্রত্যাশীদের সাথে প্রতারিত করে আসছেন ফজলুর রহমান নামের এক ভূয়া ডাক্তার । মিথ্যা বিজ্ঞাপন দ্বারা ভোক্তার সাথে প্রতারণা ও মেয়াদ উত্তীণ ঔষধ বিক্রয় ও সংরক্ষণ করার অভিযোগে উক্ত ব্যক্তি ও তার পরিচালিত প্রতিষ্ঠান রফিক মেডিকেল হলকে ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

অভিযান পরিচালনা করনে মানিকগঞ্জ ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মো. আসাদ্দুজ্জামান রুমেল।অভিযানে শিবালয় উপজেলা প্রশাসনের সার্বিক
তত্বাবধানে সহযোগিতা করেন উপজেলা স্যানিটারি  ইন্সপেক্টর, ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা।

মন্তব্য ( ০)





  • company_logo