• খেলাধুলা

এবার ম্যারাডোনার মৃত্যুর তদন্ত চাইলেন তার ভাই হুগো ম্যারাডোনা

  • খেলাধুলা
  • ০২ ডিসেম্বর, ২০২০ ১২:৫৩:৫১

ছবিঃ সংগৃহীত

 

স্পোর্টস ডেস্কঃ সদ্যপ্রয়াত ফুটবলার দিয়েগো ম্যারাডোনার চিকিৎসক লিওপল্ডো লুকের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের অভিযোগ এনেছিলেন কিংবদন্তির তিন মেয়ে। এবার ম্যারাডোনার ভাই হুগো ম্যারাডোনাও দাবি তুললেন, ফুটবল ঈশ্বরের হৃদরোগে মৃত্যুর তদন্ত করা হোক।

হুগো বলেন, আর্জেন্টাইন পুলিশের উচিত দিয়েগোর মৃত্যুর তদন্ত করা। আমি ন্যায় চাই। যদি দেখা যায় দিয়েগোর চিকিৎসায় গাফিলতি ছিল, তা হলে সেটার পেছনে যারা দায়ী তাদের শাস্তি দেওয়া হোক।

তিনি বলেন, অনেকেই দেখছি অনেক নাম বলছে। আমিও এমন অনেককে জানি যারা কঠিন মুহূর্তেও দিয়েগোর পাশে ছিল না। আমি একবার বুয়েনস আইরেস পৌঁছাই। তারপর সবার নাম বলব।

সুদূর রোমে থাকলেও প্রতি শুক্রবারই নিয়মিত ভাইয়ের সঙ্গে কথা হতো হুগোর। যতই ব্যস্ত থাকুন না কেন, ম্যারাডোনা ঠিকই সময় বার করতেন নিজের দাদার সঙ্গে কথা বলার জন্য। তবে আর ফোনে তার প্রিয় দিয়েগোর গলা শুনতে পাবেন না ভেবে সাক্ষাৎকার চলাকালীন অঝোরে কাঁদতে শুরু করেন হুগো।

তিনি বলেন, ‘আমার দাদা একদম মাটির মানুষ ছিল। প্রতি শুক্রবার দিয়েগোর সঙ্গে কথা হতো। অনেক বিষয় নিয়েই আমরা আড্ডা দিতাম। মাঝে মাঝে এমনও হতো বারবার ফোন করে দিয়েগো আমার ঘুম ভাঙিয়ে দিত। ঠাট্টা করে বলত, আর কত ঘুমোবি। বিশ্বাসই হচ্ছে না আমার ভাই আর নেই।’

দাদার শেষকৃত্যে না থাকতে পারার জন্য মানসিকভাবে তিনি ভেঙে পড়েছেন বলে জানিয়েছেন হুগো। তার কথায়, ‘করোনার জন্য রোজ রোম থেকে বুয়েনস আইরেসের ফ্লাইট পাওয়া যাচ্ছে না। আমি তাই দিয়েগোর শেষকৃত্যে থাকতে পারিনি। তার উপর আবার ডালমা আর জিয়ানিনাও ফোনে বলল ভক্তদের ভিড়ের জন্য তারা দ্রুত ম্যারাডোনার শেষকৃত্য করার সিদ্ধান্ত নিয়েছে। জানতাম আমি সময় মতো বুয়েনস আইরেসে পৌঁছাতে পারব না।
 

মন্তব্য ( ০)





  • company_logo