• রাজনীতি

উগ্র মৌলবাদীদের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেব: নিজাম হাজারী এমপি

  • রাজনীতি
  • ০১ ডিসেম্বর, ২০২০ ২০:০৮:৫৩

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধি: ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন, বাংলাদেশ জন্ম নেয়ার ৪৯ বছর পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে কথা তুলেছেন একটি মৌলবাদী চক্র। ইসলামের দোহাই দিয়ে তারা ঘোলা পানিতে মাছ শিকার করছে। তিনি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধী উগ্র মৌলবাদীরা ফেনীতে কিছু করতে চাইলে তাদের দাঁতভাঙা জবাব দেয়া হবে।

মঙ্গলবার (০১ ডিসেম্বর) বিজয়ের মাসের শুরুতে ফেনীতে একটি মিলনায়তনে আওয়ামী লীগের সদস্যপদ প্রদান ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি প্রতিটি উপজেলায় মৌলবাদ ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ করার ঘোষণা দেন। সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ বিকম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় বক্তব্যে রাখেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আবদুর রহমান বিকম, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, সদর মহিলা আওয়ামী লীগের সভাপতি জোসনা আরা জুসি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। 

অনুষ্ঠানে নিজাম হাজারী সদস্যপদ প্রদান ও নবায়ন উদ্বোধন শেষে তিনি ২নং ওয়ার্ড থেকে সদস্যপদ নবায়ন করেন। এছাড়াও সদর উপজেলা আওয়ামী লীগের ১০৮টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ২১৬ জনকে নিয়ে প্রশিক্ষণ শুরু করা হবে বলে জানায়।

বক্তারা বলেন, তৃণমূলের আওয়ামী লীগকে শক্তিশালী করা হলে ফেনী জেলা আওয়ামী লীগ সারাদেশে শক্তিশালী ইউনিট হিসেবে গড়ে উঠবে। একমাত্র তৃণমূলের আওয়ামী লীগ দলের সাথে বেঈমানী করে না।

মন্তব্য ( ০)





  • company_logo