• প্রশাসন

সিএমপিকে পেট্রোল কার উপহার দিল চট্টগ্রাম চেম্বার

  • প্রশাসন
  • ২৮ নভেম্বর, ২০২০ ১৬:৪৩:৪৯

ছবিঃ সিএনআই

মোহাম্মদ তারেক, চট্টগ্রামঃ বিশ্বমানের আধুনিক ও গতিশীল পুলিশ সেবা নিশ্চিত করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাজকে আরো আধুনিক করতে একটি পেট্রোল কার উপহার দিয়ে তাদের পাশে দাঁড়িয়েছে চট্টগ্রাম চেম্বার। বৃহস্পতিবার ২৬ নভেম্বর, সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীরের হাতে উক্ত গাড়ির চাবি হস্তান্তর করেন মত বিনিময় করেন চট্টগ্রাম চেম্বারের সভাপতি মাহবুবুল আলম। 

এ সময় চেম্বার পরিচালক ও কমিউনিটি পুলিশিংয়ের সদস্য সচিব অহীদ সিরাজ চৌধুরী স্বপন, অতিরিক্ত পুলিশ কমিশনার আমেনা বেগম, শ্যামল কুমার নাথ, এসএম মোস্তাক আহমেদ খান, উপ পুলিশ কমিশনার মো. আমির জাফর, এসএম মোসতাইন হোসেন, মো. মোখলেসুর রহমান সহ সিএমপির অনেকেই উপস্থিত ছিলেন।

এ সময় চেম্বার সভাপতি মাহবুবুল আলম বলেন, দেশের অন্যতম প্রাচীন বাণিজ্য সংগঠন চট্টগ্রাম চেম্বার সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন সময়ে নানামুখী কার্যক্রম গ্রহণ ও বানিজ্যিক উন্নয়নের সাথে কাজ করে আসতেছে। বিশ্বব্যাপী করোনা মহামারিতেও চট্টগ্রাম মেডিকেল ও পুলিশ লাইন্সসহ নগরের বিভিন্ন স্থানে বিনামূল্যে করোনা স্যাম্পল কালেকশন বুথ স্থাপন এবং স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে।

এছাড়া সাধারণ ছুটি চলাকালীন গাড়িতে করে নগরজুড়ে স্বল্প আয়ের মানুষের জন্য ভর্তুকিমূল্যে ভোগ্যপণ্য বিক্রি করেছে চট্টগ্রাম চেম্বাার। এরই ধারাবাহিকতায় পুলিশ বাহিনীর আধুনিকায়নসহ অগ্রগতিতে চেম্বারের এ অবদান সহায়ক ভূমিকা রাখবে বলে আমাদের বিশ্বাস।

পুলিশ কমিশনার বলেন, গতানুগতিক পুলিশি কার্যক্রমের বাইরে সেবার পরিধি ও গতি বাড়ানোর ক্ষেত্রে এ পেট্রোল কারের সংযোজন পুলিশ বাহিনীর আধুনিকায়নে কার্যকর ভূমিকা রাখবে এবং পুলিশের কাজ আরও গতিশীল এব্বগ আধুনিক করতে সহায়ক হবে।

তিনি বলেন, চেম্বারের মতো গুরুত্বপূর্ণ সংগঠন ও প্রতিষ্ঠান যখন পুলিশের কার্যক্রমে সহায়তা করে তখন পুলিশের প্রতি নাগরিক সমাজের আস্থা আরও বৃদ্ধি পায় এবং আইনের প্রতি মানুষ অধিক শ্রদ্ধাশীল হয়।

 

মন্তব্য ( ০)





  • company_logo