• গণমাধ্যম

দিনাজপুরে সারাদেশে সাংবাদিক হত্যা-নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

  • গণমাধ্যম
  • ২৬ নভেম্বর, ২০২০ ২০:১৫:১৮

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ সারাদেশে সাংবাদিক হত্যা-নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে দিনাজপুর বীরগঞ্জে সাংবাদিক ঐক্য পরিষদ মানববন্ধন কর্মসুচী পালন করেছে। সাংবাদিক নির্যাতন বন্ধ কর, করতে হবে স্লোগান বাস্তবায়নের লক্ষ্যে বীরগঞ্জ সাংবাদিক ঐক্য পরিষদের ডাকে আজ বৃহস্প্রতিবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত পৌরসভার বিজয় চত্বরে ঢাকা- পঞ্চগড় মহাসড়কের পশ্চিম পার্শ্বে এক মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়। সাংবাদিক ঐক্য পরিষদের মানববন্ধন কর্মসুচীতে একাত্ততা প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা।

সাংবাদিক ঐক্য পরিষদের আহবায়ক দৈনিক করোতায় পত্রিকার সাংবাদিক মোঃ আবেদ আলীর সভাপতিত্বে হিন্দু-বৗদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক দীপঙ্কর রাহা বাপ্পি, সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ন আহবায়ক রতন কুমার ঘোষ পিযুষ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহাবুবর রহমান আঙ্গুর, বীরগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শহিনুর ইসলাম, সহ-সভাপতি নাজমুল ইসলাম মিলন, সাংবাদিক ও কলামিষ্ট মোঃ মোশাররফ হোসেন, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি হাসান জুয়েল প্রমুখ।

মানববন্ধনে সাংবাদিক কল্যান সমিতির সভাপতি মীর কাসিম লালূ, সাংবাদিক নিতাই সাহা লেলিন, মোঃ সিদ্দিক হোসেন, মোঃ আব্দুল জলিল, রঞ্জিত সরকার রাজ, ওয়াশিম আকরাম, আওয়ামী লীগ নেতা আব্দুল কাইয়ুম চৌধুরী, হাফিজুল ইসলাম, রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতা কর্মিগন অংশ গ্রহন করেন। সাংবাদিক বক্তারা-সারাদেশে সাংবাদিক নির্যাতন, হত্যা ও মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য সরকারের কাছে জোর দাবি জানিয়েছে বলেন , দেশের বিভিন্ন স্থানে সাংবাদিকদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে । কোন দূর্নীতিবাজ আমলা ও কিছু জনপ্রতিনিধিদের সংবাদ প্রকাশ করায় সাংবাদিকরা টার্গেটে পড়ছে । অনেক সাংবাদিককে জীবন পর্যন্ত দিতে হচ্ছে । আজ সাধারন মানুষের সামনে দূনীতিবাজদের তথ্য ফাঁস করে দেওয়ার কারনে প্রশাসনের চোখে ভাল হয় না ।

মন্তব্য ( ০)





  • company_logo