• সমগ্র বাংলা

জামালপুরে জেলা প্রশাসনের মাস্ক বিতরণ

  • সমগ্র বাংলা
  • ২৪ নভেম্বর, ২০২০ ২০:০৭:৫৪

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি : জামালপুরে করোনাভাইরাসের দ্বিতীয় দফার সংক্রমণ ঠেকাতে জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি সাধারণ লোকজনের মধ্যে মাস্ক বিতরণ করেছে জেলা প্রশাসন। মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে শহরের ফৌজদারি মোড়ে বিভিন্ন যানবাহনের যাত্রী ও পথচারীদের মধ্যে এই মাস্ক বিতরণ করা হয়।
মাস্ক বিতরণে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সাথে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বিপিএম পিপিএম (বার), স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. কবীর উদ্দিন, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা প্রমুখ।

এ সময় জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। জেলা পুলিশ সুপার মো.দেলোয়ার হোসেন পিপিএম (বার) জানান, করোনাভাইরাসের দ্বিতীয় দফার সংক্রমণরোধে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন যৌথভাবে কাজ করছে। সবাইকে মাস্ক পরিধানে উৎসাহিত করা ও জনসচেতনতা বাড়াতেই জেলা প্রশাসনের এই কার্যক্রম। করোনা সংক্রমণরোধে সবাইকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক জানান, করোনাভাইরাসের সংক্রমনরোধে সবাইকে মাস্ক পড়তে হবে। সরকারের ঘোষিত 'নো মাস্ক, নো সার্ভিস' বাস্তবায়নে জেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ অব্যাহত থাকবে। এছাড়া কারো যদি মাস্ক প্রয়োজন হয় তাহলে জেলা প্রশাসনের হটলাইনে ফোন দিলেই বাড়িতে মাস্ক পৌঁছে দেয়া হবে।
 

মন্তব্য ( ০)





  • company_logo