• সমগ্র বাংলা

পাবনার চাটমোহরে ট্রাকের চাপায় প্রাণ গেল গৃহবধূর

  • সমগ্র বাংলা
  • ২৬ অক্টোবর, ২০২০ ১০:৫৬:৫৪

ছবিঃ সিএনআই

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : চা বিক্রেতা শুকুর আলীর সাথে বাড়িতে ফিরছিলেন স্ত্রী নিহারা খাতুন (৪০)। রাস্তার পাশ দিয়ে যাবার সময় চলন্ত একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে তার নিচে চাপা পড়েন তিনি। এতে দূর্ঘটনাস্থলেই মারা যান নিহারা খাতুন। চোখের সামনে স্ত্রীকে হারিয়ে পাগল প্রায় শুকুর আলী।

রোববার (২৫ অক্টোবর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পাবনার চাটমোহর উপজেলার চরপাড়া বিশিপাড়া এলাকায় এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত নিহারা খাতুনের বাড়ি উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া বিশিপাড়া গ্রামে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উপজেলার সাহেব বাজার থেকে চায়ের দোকান বন্ধ করে রাস্তার একপাশ ধরে বাড়ি ফিরছিলেন চা বিক্রেতা শুকুর আলী ও তার স্ত্রী নিহারা খাতুন। এ সময় পাবনা থেকে পঞ্চগড় যাচ্ছিল চাল, ডাল, আটা বোঝাই একটি ট্রাক যার নাম্বার (পাবনা-ট ১১-০৩৯৬)। ট্রাকটি নতুন বাজার জারদিস মোড়-হান্ডিয়াল সড়কের চরপাড়া বিশিপাড়া এলাকায় পৌঁছামাত্র ট্রাকের একটি চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার একপাশে কাত হয়ে পড়ে।

এতে শুকুর আলী বেঁচে গেলেও কাত হয়ে পড়া সেই ট্রাকের নিচে চাপা পড়েন গৃহবধূ নিহারা খাতুন। পরে স্থানীয় লোকজন ও চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীরা দূর্ঘটনাস্থলে পৌঁছে নিহারা খাতুনের মরদেহ উদ্ধার করে। দূর্ঘটনার পর পালিয়ে যায় ট্রাকের চালক ও হেলপার। পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

মন্তব্য ( ০)





  • company_logo