• প্রশাসন
  • লিড নিউজ

শ্রীমঙ্গলে ধর্ষণ বিরোধী বিট এলাকা ভিত্তিক পুলিশ-জনতা সমাবেশ

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ১৭ অক্টোবর, ২০২০ ১২:৫৯:২৪

ছবিঃ সিএনআই

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  সারা দেশের ন্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জেলা পুলিশের আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট এলাকা ভিত্তিক পুলিশ জনতা
সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় শ্রীমঙ্গল চৌমুহনা চত্তরে থানা অফিসার ইনচার্জ আব্দুস ছালেকের সভাপতিত্বে এবং প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদারের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, বালাগঞ্জ ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক অবিনাশ আচার্য, কিন্ডার গার্ডেন স্কুলের প্রধান শিক্ষক কাজী আসমা আক্তার, কাউন্সিলর ছাদ উদ্দিন, চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা অনিতা দেব, সাংবাদিক মামুন আহমেদ, কিশোরী ক্লাবের সভাপতি সুচিত্রা দেব, স¤পাদক পলি দেব, পিংকি দাশ প্রমুখ। এছাড়াও এতে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও মহিলা সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ছেলে মেয়েরা এখনো বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত আছে তারা যেনো এখন থেকে সব ধরণের কাজ বাদ দিয়ে নিজের বাবা ও মায়ের কাছে ফিরে যায়। ছেলে ও মেয়ে বাইরে কি করছে সে দিকে বাবা/মায়ের নজর বাড়াতে হবে। নারীরা এদেশে নিরাপত্তাহীনতায় ভুগছে, মাননীয় প্রধানমন্ত্রী নিশ্চয়ই আমাদের নিরাপত্তার দিকটি বিবেচনায় নেবেন। ইদানিং কিশোর বয়সী অনেকেই অনলাইনে না বুঝে অপরাধে জড়িয়ে যাচ্ছে। পরিবার সঠিকভাবে দায়িত্বপালন করতে পারছে না। বক্তারা আরো বলেন, আমরা যখন রাস্তায় বের হই তখন আমাদের নিজেদের নিরাপত্তা নিজেদেরকেই নিতে হবে ও আমাদের ছেলে/মেয়ের নিরাপত্তার কথা ও চিন্তা করতে হবে। তারা যেনো বাইরে কোন বিপদে পড়লে সাথে সাথে পুলিশের “৯৯৯” এ ফোন দিয়ে জানাতে পারে।

মন্তব্য ( ০)





  • company_logo