• আন্তর্জাতিক

স্মার্ট বানানোর বাহানায় লাম্পট্য, পিয়ানো শিক্ষকের মোবাইলে ১৩০০ পর্ন

  • আন্তর্জাতিক
  • ০৪ সেপ্টেম্বর, ২০২০ ১২:৫০:৫১

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ পিয়ানো বাজানো শেখাতে গিয়ে মাত্র চার বছরের শিশুকে বিবস্ত্র হয়ে ওরাল সেক্স করতে বলেছিলেন এক ব্যক্তি। এছাড়া পর্ন ভিডিও ও ছবি ওই মেয়ে শিশুকে দেখাতেন তিনি। এ ঘটনার জেরে পিয়ানো শিক্ষকের সাড়ে চার বছরের কারাদণ্ড হয়েছে।

জানা গেছে, ৩৫ বছর বয়সী ডারিন হগ-এর বিরুদ্ধে তিনটি অভিযোগই প্রমাণ হয়েছে। যৌন আবেদন নিয়ে স্পর্শ করা এবং শিশু পর্নোগ্রাফি বানানোর চেষ্টার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

ইংল্যান্ডের কুইন্স বেন্স আদালতের বিচারক ডেভিড লাব্রেঞ্জ গতকাল বৃহস্পতিবার ওই ব্যক্তিকে চরিত্রহীন হিসেবে উল্লেখ করেছেন। পরে ৩৪ পাতার রায় পড়ে তাকে সাড়ে চার বছরের কারাদণ্ড দেন।
 
জানা গেছে, ২০১৮ সালের ১৮ ফেব্রুয়ারি শিশুটিকে পিয়ানো বাজানো শেখাতে যান হগ। শিশুটিকে তিনি পর্নোগ্রাফি দেখার নির্দেশ দেন। এটা দেখলে সে স্মার্ট হতে পারবে বলেও জানান তিনি।

একপর্যায়ে শিশুটিকে বিবস্ত্র হতে বলেন। তারপর শিশুটির ভিডিও ধারণ করে রাখেন। একপর্যায়ে শিশুটির সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করেন।

পরে শিশুটি তার মাকে সব বলে দেয়। মেয়ের কাছ থেকে বিষয়টি জেনেই পুলিশে খবর দেন তারা। পুলিশ এসে হগের মোবাইল ঘেঁটে এক হাজার তিনশ পর্ন ছবি ও বেশ কিছু ভিডিও পায়। চার বছর ধরে সেসব সংগ্রহে রেখেছেন হগ।

মন্তব্য ( ০)





  • company_logo