• অপরাধ ও দুর্নীতি

সিনহা হত্যা: চার পুলিশ সদস্য সহ সাত জনকে সাত দিনের রিমান্ড শেষে আদালতে সোপর্দ

  • অপরাধ ও দুর্নীতি
  • ২০ আগস্ট, ২০২০ ১৪:২৫:৪০

ছবিঃ সংগৃহীত

কক্সবাজার প্রতিনিধি : টেকনাফে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা ঘটনায় বোনের দায়ের করা মামলায় চার পুলিশ সদস্যসহ সাতজনকে সাত দিনের রিমান্ড শেষে আদালতে সোপর্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে তাদের আদালতে হাজির করা হয়।

আদালতে সোপর্দ করা ৪ পুলিশ সদস্য হলো, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন, আব্দুল্লাহ আল-মামুন ও এএসআই লিটন মিয়া। এছাড়া অন্য ৩ জন পুলিশের দায়ের করা মামলার স্বাক্ষী টেকনাফের বাহারছড়ার মারিশবুনিয়া এলাকার মো. নুরুল আমিন, মো. নেজামুদ্দিন ও মোহাম্মদ আয়াজ।

গত ১২ আগস্ট আদালত ৪ পুলিশ সদস্য সহ এ ৭ জন আসামীর প্রত্যকের ৭ দিন করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের আদেশ দেন। 

মেজর (অব.) সিনহা হত্যা মামলার আসামী টেকনাফ থানার বরখাস্তকৃত ওসি প্রদীপ কুমার দাশ, বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের বরখাস্তকৃত ইনচার্জ লিয়াকত আলী ও এসআই নন্দ দুলাল রক্ষিতের আজ তৃতীয় দিনের মতো রিমান্ড চলছে।

এদিকে অবসরপ্রাপ্ত মেজর সিনহা, তাঁর সহকর্মী শিপ্রা দেবনাথ ও সিফাতের ব্যবহৃত ল্যাপটপ, হার্ডডিস্ক, পেনড্রাইভ সহ ২৯ টি উপকরন আজ র‌্যাবের তদন্তকারী কর্মকর্তার হেফাজতে নেওয়ার কথা রয়েছে।

গত ৩১ জুলাই রাতে টেকনাফের মারিশবুনিয়া পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে শামলাপুর এপিবিএন এর তল্লাশি চৌকিতে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা মো: রাশেদ খান।

মন্তব্য ( ০)





  • company_logo