• অপরাধ ও দুর্নীতি

লোহাগাড়ায় ইয়াবা পাচারকালে আটক ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ১৯ আগস্ট, ২০২০ ১৮:৩৮:১৮

ছবিঃ সিএনআই

শাহজাদা মিনহাজ লোহাগাড়া চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের- কক্সবাজার মহাসড়ক দিয়ে পাচারকালে ২  মাদক বিক্রেতাকে আটক করেছে লোহাগাড়া  থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৪হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও ১টি মিনিট্রাক জব্দ করা হয়।

আটককৃতরা হল বরিশাল গৌরনদী উত্তর শরিকল এলাকার আবদু ছাত্তার খাঁনের পুত্র মিলন খাঁন(৪০) এবং একই জেলার মেহেদীগঞ্জ থানার বদরপুর এলাকার মৃত আবদুল কাদেরের পুত্র জসিম ড্রাইভার(৩৮)।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাত ১১টার দিকে ওসি জাকের হোসাইন মাহমুদ,পুলিশ পরিদর্শক(তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই দুলাল বাড়ৈ`র নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমূখী মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা কাজে ব্যবহৃত একটি মিনিট্রাক সহ ২জনকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে। 

লোহাগাড়া থানর অফিসার ইনচার্জ  ওসি জাকের হোসাইন মাহমুদ জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং আজ ১৯আগস্ট সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo