• অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ

দিনাজপুর নবাবগঞ্জে কলেজছাত্রী ধর্ষনের ঘটনায় গ্রেফতার ৪

  • অপরাধ ও দুর্নীতি
  • লিড নিউজ
  • ১১ আগস্ট, ২০২০ ১৫:৫১:৩৪

ছবিঃ সিএনআই

 

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর নবাবগঞ্জের দৃষ্টি নন্দন আশুড়ার বিলের কাঠের সেতু দেখার জন্য বন্ধুর সাথে ঘুরতে গিয়ে স্থানীয় কয়েক যুবকের দ্বারা ধর্ষণের শিকার কলেজ ছাত্রীর ঘটনায় ৪ জন ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ ।

আজ মঙ্গলবার (১১ আগষ্ট) ধর্ষক ৪ যুবককে আটকের পর দিনাজপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে । গত মঙ্গলবার রাতে ধর্ষণকারী ওই যুবকসহ তার চার সহযোগীকে গ্রেফতার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। এদের মধ্যে একজন পলাতক রয়েছে।

গ্রেফতারকৃতরা হল- শওগুনখোলা গ্রামের শরিয়াত হোসেনের ছেলে শাহিনুর (৩০), মৃত-ইসমাইল হোসেনের ছেলে আব্দুল আজিজ @ আজিম (৩১), ফতেপুর মাড়াষ গ্রামের আব্দুল মতিনের ছেলে সাজেদুর ইসলাম সাজু (২০), আবু তাহেরের ছেলে শাহারুল ইসলাম (২১)। এদের মধ্যে শওগুনখোলা এলাকার মৃত খলিলের ছেলে রেজুয়ানুল (২০) পলাতক রয়েছে।

পুলিশ জানায়, গতকাল সোমবার দুপুরে নবাবগঞ্জের এক সহপাঠি বন্ধুর সাথে নবাবগঞ্জ জাতীয় উদ্যানের আশুড়ার বিলে ঘুরতে আসে বিরামপুরের এক নারী দর্শনার্থী।

বিলের পাশে শালবনে দাঁড়িয়ে গল্প করার সময় শাহিনুরের নেতৃত্বে পাঁচ জন যুবক ওই নারী দর্শনার্থীকে মারধর করে মোবাইল ও টাকা-পয়সা ছিনিয়ে নেয় এবং ওই নারীকে শালবনের ভিতরে তুলে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে ছেড়ে দেয়।

এঘটনায় ওই নারী দর্শনার্থীর সহপাঠি বন্ধু রিয়াজুল ইসলাম বাদি হয়ে সোমবার রাতেনবাবগঞ্জ থানায় একটি অপহরণ, ছিনতাই ও ধর্ষণের অভিযোগে মামলা করে।
নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ অশোক কুমার চৌহান জানান- ঐ ঘটনায় রাতেই থানায় মামলা রুজু হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্ত চার জনকে আটক করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo