• সমগ্র বাংলা

আদিতমারীতে মধ্যরাতেও প্রচারনায় ব্যস্ত ইউএনও

  • সমগ্র বাংলা
  • ২৮ মার্চ, ২০২০ ১২:২৮:৩৫

আদিতমারী প্রতিনিধিঃ লালমনিরহাটের আদিতমারী উপজেলার করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে এবং সচেতনতা রাড়ানোর জন্য থেমে নেই উপজেলা প্রশাসন তাই মধ্য রাতেও কাজ করছেন ইউএনও মুহাম্মদ মনছুর উদ্দিন।  শুক্রবার(২৭মার্চ) দিবাগত মধ্য রাতেও গাড়িবহর নিয়ে উপজেলার সকল হাটবাজারে ব্যাপক প্রচারনা চালিয়েছেন আদিতমারী উপজেলা প্রশাসন। ইউএনও মুহাম্মদ মনসুর উদ্দিনের নেতৃত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক, আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামসহ,  উপজেলা প্রশাসনের কর্মচারী এবং পুলিশ বাহিনী অংশগ্রহণ করেন।
এদিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দুর্গাপুর বাজার, সাকার চওড়া বাজার, কালীরহাট, ভাদাই ইউনিয়নের বুড়ির বাজার, ভেলাবাড়ী ইউনিয়নের দেবীরপাট, আমেনা বাজার, হাজীগঞ্জ বাজার, ভেলাবাড়ী বাজার, সাপ্টীবাড়ী ইউনিয়নের সাপ্টীবাড়ী বাজার, কমলাবাড়ী ইউনিয়নের কুমড়ীরহাট বাজারসহ আরো বিভিন্ন জায়গায় জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করেন। নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য, পণ্য, ঔষদ ও কৃষি পণ্য ছাড়া বাকি সব দোকান বন্ধ রাখা, একের অধিক ক্রেতা সমাগন না করা, দোকানে টিভি চালিয়ে আড্ডা দেওয়া, সামাজিক দুরত্ব বজায় রাখা এছাড়াও বিভিন্ন বিষয়ে বিক্রেতা ও ক্রেতাদের সতর্ক করেন।
আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানান, কতটুকু সফল তা বলা মুশকিল তবে মানুষের কাছে আমরা করোনা ভাইরাসের ভয়াবহতার বার্তা পৌঁছে দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। সরকারী নির্দেশনা আমরা যথাযথভাবে বাস্তবায়ন করে যাচ্ছি। আতিমারীতে উপজেলা ও প্রত্যকটি ইউনিয়ন কমিটি ছাড়াও ৭২ টি ওয়ার্ড কমিটি প্রস্তুত আছে। আমরা সার্বক্ষণিক ভবিষ্যতে যেকোন পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত আছি। সরকারী নির্দেশনা অনুযায়ী মানুষকে সতেচন করতে আরোও কঠোরভাবে অবস্থান নেব।

মন্তব্য ( ০)





  • company_logo