• সমগ্র বাংলা

ঘোড়াশালে জেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযানে দুই ব্যবসায়ীকে জরিমানা

  • সমগ্র বাংলা
  • ০৭ এপ্রিল, ২০২০ ১১:২২:১৩

নরসিংদী প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ ও বাজার মূল্য নিয়ন্ত্রণে পলাশ উপজলোয় নরসিংদী জেলা প্রশাসন ও সনোবাহিনীরর যৌথ অভিযান পরচিালনা করা হয়েছে। আজ সোমবার (৬ এপ্রলি) সকালে উপজেলার পলাশ বাজার ও ঘোড়াশাল বাজারে অভিযান পরচিালনা করেন জেলা প্রশাসনের নর্বিাহী ম্যাজস্ট্রিটে৯ সাখাওয়াত জামিল সৈকত ও সনোবাহিনীর লফেট্যানান্ট মহেদী।
এসময় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে মূল্য তালকিায় অসঙ্গতি থাকায় ভ্রাম্যমাণ কোট দুই ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান পরিচালনা কালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত ও সকলকে ঘরে থাকতে অনুরোধ জানানো হয়েছে।
ঘোড়াশাল বাজার কমিটির সেক্রেটারী আবুল কাসেম জানান, করোনা ভাইরাস আপদকালীন সময়টা আমাদের জন্যে কঠিন এক ভয়ঙ্কর দিন যাচ্ছে। সরকার নির্দেশিত আইন শৃঙ্খলা, নিয়ম নীতি মানতে আমরা সবাই বাধ্য। জীবন বাঁচাতে যা যা সচতেন হবার জন্য করণীয় তা সবার পালন করা জরুরী। তিনি আরো বলনে,  জীবন রক্ষায় খাদ্য, নত্যি প্রয়োজনীয় সামগ্রি সবার দরকার কিন্তু তা সংগ্রহে সবাইকে সর্তক ও সামাজিক দূরত্ব বজায় রেখে করতে হবে। নীজে বাঁচুন অপরকে বাঁচান এটাই এখন শ্লোগান।
এদিকে মূল্য তালিকায় অসঙ্গতি থাকার কারনে দুই ব্যবসায়ীকে জরিমানা শেষে জেলা প্রশাসনের নির্বাহী মেজিস্ট্রেট জানান এই অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য ( ০)





  • company_logo